RSRejaul

Call

www.gmail.com এখানে গিয়ে create নিউ এক্যাউন্ট এ ক্লিক করে খুলতে পারবেন।।। তবে ফায়ারফক্স, ক্রোমি এধরনের ব্রাউজার ব্যবহার করতে হবে। তাছাড়া হবেনা।

Talk Doctor Online in Bissoy App

Gmail, Yahoo এসব ইমেইলের আওতাভুক্ত। আপনি আসলে কি ধরনের ইমেইল খুলতে চাচ্ছেন তা উল্লেখ করেন নি। তবে, 

Gmail

Gmail অ্যাকাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। আর সব তথ্যগুলো ঠিক ভাবে দেওয়ার পর Continue এ ক্লিক করুন। কিছুক্ষণের মধ্যে আপনার দেওয়া মোবাইল নাম্বারটিতে একটি  লিংক যাব। সেই লিংকে ক্লিক করলেই আপনাকে একটা gmail অ্যাকাউন্টের নাম দিতে বলবে সেখানে আপনার নামটি দিয়ে দিন। যদি ঐ নামে পূর্বে কোনো ব্যাক্তির অ্যাকাউন্ট থেকে থাকে তবে আপনাকে অন্য অ্যাকাউন্ট নামের সাথে সাদৃশ্য রেখে সাজেস্ট করবে সেখান থেকে পছন্দ মতো আর মনে রাখার মতো একটি সিলেক্ট করুন। তার পর পার্সওয়ার্ড দিন,পুনোরায় আবার একই পার্সওয়ার্ড দিয়ে Continue করলেই আপনার Gmail অ্যাকাউন্টটি হয়ে যাবে। আর কিছুক্ষণের মধ্যেই আপনাকে স্বাগত জানিয়ে জিমেইল থেকে মেইল পাঠাবে অ্যাকাউন্ট টি চালু করার জন্য। 

Yahoo! :

 yahooঅ্যাকাউন্ট খুলতে  এখানে ক্লিক করুন। আর সব তথ্যগুলো ঠিক ভাবে দেওয়ার পর Continue এ ক্লিক করুন। কিছুক্ষণের মধ্যে আপনার দেওয়া মোবাইল নাম্বারটিতে একটি  লিংক যাব। সেই লিংকে ক্লিক করলেই আপনাকে একটা yahoo অ্যাকাউন্টের নাম দিতে বলবে সেখানে আপনার নামটি দিয়ে দিন। যদি ঐ নামে পূর্বে কোনো ব্যাক্তির অ্যাকাউন্ট থেকে থাকে তবে আপনাকে অন্য অ্যাকাউন্ট নামের সাথে সাদৃশ্য রেখে সাজেস্ট করবে সেখান থেকে পছন্দ মতো আর মনে রাখার মতো একটি সিলেক্ট করুন। তার পর পার্সওয়ার্ড দিন,পুনোরায় আবার একই পার্সওয়ার্ড দিয়ে Continue করলেই আপনার yahoo অ্যাকাউন্টটি হয়ে যাবে। আর কিছুক্ষণের মধ্যেই আপনাকে স্বাগত জানিয়ে ইয়াহু থেকে মেইল পাঠাবে অ্যাকাউন্ট টি চালু করার জন্য। 

Talk Doctor Online in Bissoy App