শেয়ার করুন বন্ধুর সাথে
ArifRobbani

Call

সৃষ্টি কর্তা মেয়েদের কে এমন সুন্দর গঢ়নে সৃষ্টি করেছেন যে তাদের প্রতি ছেলেদের এমনিই আকর্ষন বেড়ে যায়।আর মেয়েদের প্রতি ছেলেদের আকর্ষন থাকাটাই স্বাভাবিক ।কারন একা কেউ সংসার জীবন শুরু করতে পারে না

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

নারীদের মাঝে বিশেষ কিছু গুণ বা বিষয় আছে যা পুরুষদের আকৃষ্ট করে।


আসুন জেনে নেই সেই বিষয়গুলি কি কি –


১। ধার্মিকতা ও ধর্মীয় অনুভূতিঃ

নারী কতটা ধার্মিক তার চেয়ে সে ধর্মীয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোলাগার মাত্রা নির্ভর করে।


২। সুগন্ধীঃ

মহিলাদের শরীরের মিষ্টি সুগন্ধ পুরুষের আকৃষ্টতায় নেশা ধরায়। এটি বাধ্যতামুলন নয় যে, নারীকে কোন একটি পারফিউম ব্যবহার করতে হবে। নারীর শরীরে প্রাকৃতিকভাবে যে গন্ধ থাকে, তা একধরনের প্রাকৃতিক অস্ত্র। এটাই পুরুষকে ঘায়েল করতে যথেষ্ট।


৩। আত্মবিশ্বাসঃ

পুরুষকে আকৃষ্ট করতে নারীর আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে নারী তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী, পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।


৪। হাস্যোজ্জল মনোভাবঃ

সদা হাস্যোজ্জল নারীকে পুরুষ পছন্দের শীর্ষে রাখে। গোমড়ামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ। এছাড়া মেয়েদের হাসির সাথে তুলনীয় কিছু নেই বলে অনেক কবি বলে গেছেন।


৫। সঙ্গীকে নাম দিয়েই সম্মোধন করাঃ

অনেক পুরুষ তাদের স্ত্রীর মুখে তাদের নাম শুনতে চান। বিশেষ করে স্বামী-স্ত্রী একা থাকলে স্বামীর কানে ফিসফিস করে তার নাম উচ্চারন করে কথা বলার বিষয়টি অনেক পুরুষের জন্য আনন্দদায়ক।


৬। সুন্দর ফিগারঃ

পুরুষ নারীর কোমরের খাঁজ তথা কার্ভ দেখতে পছন্দ করে। নিতম্ব শরীরের সঙ্গে মানানসই হওয়া সৌন্দর্য্যের অন্যতম একটি আনুষাঙ্গিকতা।


৭। পারিপাটি ও সুন্দর পোষাকঃ

প্রত্যেক পুরুষই  নারীর পরিপাটি সাজের আশিক। তবে তা অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্য্য মানের হতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রাকৃতিকভাবেই মেয়ে-ছেলেরা পরস্পরের প্রতি আকৃষ্ট হয় |এটা সৃষ্টিকর্তারই দান |

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ