আমি আমার মামাত বোনকে খুব বেশি ভালোবাসি।আমি তাকে কখনো ভুলে যাতে পারবো না।আমি তাকে বলেছিলাম যে,আমি তাকে ভালোবাসি কিন্তু সে রাজি হয়নি।তখন সে পঞ্চম শ্রেণিতে পড়ত এখন সে ষষ্ট শ্রেণিতে পড়ে ।আমার মনে হয় সেও এখন আমাকে পছন্দ করে।আমি যদি তার চোখের দিকে তাকিয়ে থাকলেও সে কোনো আপত্তি করেনা।আমি এখন দশম শ্রেণিতে পড়ি।আমি তাকে বিয়ে করতে চাই।আমি সারা জিবন চেষ্টা করলেও তাকে ভুলতে পারবো না।আমি তাকে ভুলতে গিয়ে তার আরো কাছে চলে এসেছি।এখন আমি কি করব।আমাকে একটা উপায় বলে দাও?তাহলে আমার অনেক উপকার হত।
শেয়ার করুন বন্ধুর সাথে
আপনি আপনার মামাতো বোন কে কোনো এক সময় সুযোগ বুঝে আপনার মনের কথা গুলো খুলেবলুন। বলার সময় এমন ফিলিংস দিয়ে বলবেন যাতে সে আপনার প্রোপোজ ফেলে না দিতে পারে। 
আর ঠিক ভাবে লেখা পড়া করেন। কেবল তো ১০ম শ্রেণীতে! আগে আপনার ক্যারিয়ার টা নিয়ে ভাবুন। নিজের ক্যারিয়কর সঠিক ভাবে গড়ে আপনার বাবা-মাকে আপনাদের সম্পর্কের কথা বলুন। নিশ্চই তারাও তখন মেনে নিবেন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

তাকে ভালো করে বোঝান, তাকে ইমপ্রেস করার চেষ্টা করুন, যদি সত্যিই ওকে বিয়ে করতে চান, তাহলে দেখে নিন আপনাদের সঙ্গে আপনার মামা-মামির সম্পর্ক কিরকম আছে, যদি সম্পর্ক ভালো হয়ে থাকে, তাহলে পনার মাকে বিষয়টা বলতে পারেন। আর যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্ট করুন, তাহলে মেয়েটা হ্যাঁ বলার সাহস পেয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
222222

Call

আপ‌নি আগে নি‌জে‌কে প্র‌তিস্র‌ঠিত করুন তাহ‌লে আপনার সা‌থে আপনার মাম‌তো বোন‌কে বিবাহর প্রস্রতাব দি‌বেন ,তা হ‌লে তারা এম‌নি‌তে মে‌নে নি‌বে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ