আমাদের মাঝে ২/১ দিন পর পর ই ঝগড়া হয়। আমি আমার বউকে প্রচুর সময় দেই। তার পর ও ওর মনে হয় আমি ওকে সময় দেইনা। আর এটা নিয়েই রাগারাগি হয়। ভালো কোনো সাজেশন থাকলে বলুন কেউ।


শেয়ার করুন বন্ধুর সাথে
nadimitu

Call

পারলে তাকে তার কিছু পছন্দের জিনিস কিনে দিন, বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যান তাকে সময় দিন। সপ্তাহে একবার কিছু একটা উপহার দেয়ার চেষ্টা করুন। তার প্রতি ভালোবাসার আবেগ টা আরো বাড়িয়ে দিন। কাজে যাওয়ার আগে তাকে জড়িয়ে ধরে কপালে চুমু দিয়ে বেরিয়ে যান। আর যে জায়গায় ঝগড়া রাগ অভিমান বেশি সেখানে ভালোবাসাটাও বেশি থাকে। দোয়া করি ভাই আপনার দাম্পত্য জীবন সুখের হোক

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

নিশ্চই আপনারা নতুন married couple. এর জন্যে আপনাদের এরকম সমস্যা হয়৷ আপনি আপনার স্ত্রীকে ভালোবাসুন। এর মাধ্যমেই আপনি সুখী হতে পারবেন। আপনার স্ত্রীর কাজে সবসময় সঙ্গ দিন। সব সময় স্ত্রীর কাছে থাকুন। স্ত্রীর যেকোন কাজে সহায়তা করুন। অবসর সময়ে তাকে নিয়ে বাইরে ঘুরতে যান। একসাথে বাইরে ঘুরতে গেলে সম্পর্কের bonding দৃঢ় হবে। বাইরে একসাথে রিকশা নিয়ে ঘরতে পারেন। এছাড়া তার হাত ধরে হাটতে পারেন। কোন পার্কে গিয়ে ঘুরে আসতে পারেন। তার পছন্দের জিনিস তাকে গিফট করতে পারেন। এতে একাকিত্বতা দূর হবে। ঝগড়া কেন হয় তা খুঁজে বের করুন। কেন আপনাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া এর সময় মাথা গরম ঠান্ডা মাথায় ভাবার চেষ্টা করুন, কীভাবে সমস্যার সমাধান করা যায়। compromise না করা ছাড়া happiness পাবেন না। কিছু বিষয় আপস করুন। ছোট বড় কোন বিষয় নিয়ে ঝগড়া না করে তার প্রতি ভালোবাসার অনুভূতি প্রকাশ করুন। যদি job এর জন্যে আপনি স্ত্রীকে সময় দিতে না পারেন তাহলে অবসর দিন গুলোতে তার৷ কাছে থাকুন। তাকে বুঝিয়ে বলুন, যে আপনি তাকে কতটা ভালোবাসেন। প্রতিদিন ব্যাস্ততার মধ্যেও তাকে কিস করুন। একটি কিস আপনাদের মধ্যে ঝগড়া ও অভিমান দূর হয়ে যাবে। আপনাদের দাম্পত্য জীবন সুখের হোক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

তালাক দিয়ে দাও।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ