আমার এক চাচা , আমার বন্ধু রনি ও আমি। আমরা তিনজনেই একটা মেয়েকে ভালোবাসি। চাচাও আমার বয়সি। আমি যখন প্রথম মেয়েটিকে ভালোবাসতাম তখন জানতে পারি যে রনিও তাকে ভালোবাসে। যখন আমি চাচাকে ব্যাপারটি বলি তখন চাচা আমার আর রনির মাঝে মারামারি বাধায় আমাকে উসলিয়ে। তো তারপর আমার আর রনির মাঝের বন্ধুত ভেঙ্গে যায়। তারপর জানতে পারি চাচাও মেয়েটিকে ভালোবাসত । মেয়েটি সবই জানতো। চাচাও ও রনি তাকে প্রোপস করেছিল। কিন্তু তাদের সে না বলে । কিন্তু আমি তাকে কোনো দিন বলি নি কিংবা তার সামনে ভালোবাসার কোনো প্রকারের কথা বলি নি। এভাবে যাচ্ছে আমাদের দিন। চাচা আমার সাথে থাকলে রনিকে দেখা মাত্র আমাকে নিয়ে লাফায়। আবার ওর সাথে থাকলে আমাকে দেখলে রনিকে নিয়ে লাফায়। এক কথায় আমাদের দুজনকেউ চুলকায় এবং উসালায়। তো আমার প্রশ্ন হলো চাচা আসলে চায় কি ? আমার ভালো নাকি খারাপ? ধন্যবাদ ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার চাচা যেটা চায় সেটা আপনার চাচার নিজের মনের ব্যাপার।সেটা কেউ বলতে পারবেনা। . তবে পৃথিবীতে মানুষ টাকা আর woman এর জন্য সবকিছু করতে পারে।এমনকি রক্তের সম্পর্কের সাথে বেইমানী করতে ও দ্বীধাবোধ করেনা।সেজন্য সর্বদা সতর্ক থাকতে হবে।আর আপনার উচিত হবে এসব বিষয় পরিত্যাগ করে কাজে মন দেয়া।আগে ক্যারিয়ার গঠন করুন।পরে সবকিছুই হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আসলে কারো মন বুঝা খুবই কঠিন একটি কাজ।আপনার চাচার করা কাজগুলো দুষ্টুমিও হতে পারে তবে আপাতদৃষ্টিতে মনে হচ্ছে সে আপনাদের দুজনকে লাগিয়ে দিয়ে আপনাদের মধ্যে মনোমালিন্য ও দূরত্ব সৃষ্টির মাধ্যমে নিজে সুবিধা পেতে চাইছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ