এক জনের এন আইডি কার্ড দিয়ে যদি আরেক জনের সীম নিবন্ধন করে তাহলে তার কি কি ক্ষতি হতে পারে? আর যদি কেউ এই ভূলের স্বীকার হয়ে যায় অর্থাৎ আমার এক বন্ধু তার সীম নিবন্ধন করতে গিয়েছিল এক দোকানে ঘটনাক্রমে ওখানে দুই লোক তাদের সীম বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধন করতে এসেছিল, কিন্তু তাদের আঙ্গুলের ছাপ না মিলার কারনে দোকানদার তাকে অনুরোধ করল তার এন আইডি দিয়ে ওই অপরিচিত লোকের সীম নিবন্ধন করে দিতে। আর সেও তার আইডি ও ফিঙ্গার দিয়ে ওই লোকের সীম নিবন্ধন করে দিল। এখন তার আশংখা হচ্ছে ওই সীম দিয়ে কোন অপরাধ সংঘটিত হয় কিনা যা পরবর্তিতে তার জন্য বিপদ বয়ে আনবে। এখন জানার বিষয় হল এই পরিস্থিতিতে তার জন্য কী করনীয়? প্লীজ কেউ তাকে সৎ পরামর্শ দিয়ে সাহায্য করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি অবিলম্বে আপনার মোবাইল অপারেটর সাথে যোগাযোগ করুন। অথবা আপনার নিকটস্থ কাস্টমার কেয়ারে আপনার অভিযোগ টা জানান।তারা আপনাকে একটা সমাধান দিতে পারবে আশা করি। সিম টা যেহেতু আপনার বন্ধুর নামে রেজিস্ট্রেশান করা সেহেতু যেকোন প্রব্লেম হলে আপনার বন্ধুকে ফেস করতে হবে। আর এরকম ভুল করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বর্তমানে সিম নিবন্ধনেরর প্রধান কারন হল অপরাধ রোধ করা।। আর বর্তমানে মোবাইল দিয়েই অপরাধ বেশি হয়।। যেমন, কেউ খুন হলে তার মোবাইলে চেক করবে কোন নম্বর থেকে লাস্ট কল আসছে এবং সেই নম্বরটি কার।। সিম যার কাছে থাকুক ঐ সিম দিয়ে কোন অপরাধ করলে সিমের নিবন্ধনে যার নাম তাকেই ধরা হবে অপরাধী।এখন আপনি বিষয়টি আপনি সিমের কাস্টমার কেয়ার অফিসে ফোন করে জানান।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ