শেয়ার করুন বন্ধুর সাথে

#9 এক ব্রিটিশ দম্পত্তি এবং তাদের সন্তানকে মেরে রাস্তায় অজ্ঞান করে ফেলে থাইল্যান্ডের দুর্বৃত্তরা। সম্প্রতি এমনই এক ভিডিও অনলাইনে প্রকাশ পাওয়ার বিষয়টি নিয়ে সৃষ্টি হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে ওই ঘটনার সাথে যুক্ত চার সন্দেহভাজনকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছে অ্যাসোসিয়েট প্রেস(এপি)।

মাথার উপরে থাকা সিসি ক্যামেরায় ধরা ওই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, ৬৫ বছরের এক বৃদ্ধা, ৬৮ বছরের এক বৃদ্ধ এবং তাদের ৪৩ বছরের সন্তানকে মারছে দুর্বত্তরা। দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ থাইল্যান্ডে পর্যটকদের উপর এটিই সাম্প্রতিক ঘটনা। 

দুই মিনিটের ভিডিওটিতে দেখা যায়, ওই পরিবারটি রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি গ্রুপ এসে তাদের ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর তাদের দেহ ও চেহারায় লাথি দেয় তারা। 

তবে পুলিশ কর্মকর্তা সাইয়াকোর্ন স্রিলাডেকো বলেছেন, ওই পরিবারের সন্তান এক থাই নাগরিককে আঘাতের পরই এ ঘটনা ঘটান তারা। 

পরিবারের সবাই অজ্ঞান হয়ে যাওয়ার পরই আঘাত করা থামায় ওই দুর্বৃত্তরা। এরপর তারা চলে গেলে পাশে দাঁড়িয়ে থাকা লোকেরা এসে তাদের সাহায্য করেন। 

সাইয়ারকোর্ন বলেছেন, ঘটনার এক দিনের মধ্যে তিনজন এবং বৃহস্পতিবার একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় দু:খ প্রকাশ করেছে তারা। তারা বলেছেন যে তারা তখন মদ্যপ অবস্থায় ছিলেন এবং এ রকমটা না হলে তারা পরিবারটিকে আঘাত করতেন না।

https://youtu.be/VjyArvoCCFI

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ