আগে জিপিতে ১ জিবি কিনে ফ্লেক্সিপ্লান থেকে মেয়াদ বাড়ানো যেত। সব এম বি *৫৬৬*১০# এ জমা হয়তো। আর এখন এমবি কিনে মেয়াদ বাড়ানো যায়না। ওয়াও বক্সের এমবি যায় এক অ্যাকাউন্টে, ফ্লেক্সিপ্লান এর এমবি যায় আরেক অ্যাকাউন্টে আবার কোনো প্যাকেজ কিনলে আরেক জায়গায়। আমার কাছে *৫৬৬*১০# টাই সহজ মনে হয়। এখন শুধু এই অ্যাকাউন্টেই বড় প্যাকেজ কিনে অল্প টাকায় মেয়াদ বাড়ানো কিভাবে সম্ভব? দয়া করে বিস্তারিত জানান।
শেয়ার করুন বন্ধুর সাথে

১। P1 (পে পার ইউজ) যতটুকু ব্যবহার ততটুকু বিল ২। P2 (আনলিমিটেড) মাসিক বিল ভ্যাট সহ ৯০০ টাকার মত ৩। P3 (আনলিমিটেড নাইট ) রাত ১২টা থেকে সকাল ১০টা, মাসিক বিল ২৫০টাকা ৪। P4 (ডেইলি প্যাক ) ১৫০ মেগাবাইট প্রতিদিন, ভ্যাট সহ বিল ৭০ টাকার মত ৫। P5 (৩জিবি ) ভ্যাট সহ মাসিক বিল ৭০০ টাকার মত ৬। P6 (১জিবি ) ভ্যাট সহ মাসিক বিল ৩৫০ টাকার মত ৭। মিনিপ্যাক (১৫ এমবি) ১৫ দিনে ২৯ টাকা ৮। মিনিপ্যাক (৯৯ এমবি) ১৫ দিনে ৯৯ টাকা ৯। মিনিপ্যাক (৩ এমবি) ৩ দিনে ৯ টাকা ১০।মিনিপ্যাক (১ এমবি) ৩ দিনে ৩ টাকা আপনি যে পেকেজ ব্যবহার করতে চান তার কোড লিখে পাঠিয়ে দিন ৫০০০ নাম্বার এ । বেস হয়ে গেল আপনার ইন্টারনেট ব্যবহারের প্রথম কাজ, এরপর একটি কনফার্ম মেসেজ পেলেই ইন্টারনেট ব্যবহার শুরু করতে পারবেন আপনি চাইলে আবার কেনসেল ও করতে পারবেন এজন্য স্টপ লিখে পাঠিয়ে দিন ৫০০০ নাম্বার এ প্রতিদিন মিনিপেক ব্যবহার করতে চাইলে *১১১*৬*১# লিখে সেন্ড করুন, ১০ লিখে রিপ্লাই দিন, আপনার ৩ দিনের জন্য ৩ টাকা চার্জ কেটে নিবে, ১ এমবি ব্যবহার শেষ হয়ে গেলে আপনার প্রতি .০১/১০কেবি হারে চার্জ কাটবে । ৩ দিন পর আপনার মোবাইল এ ৩ টাকা না থাকলে আপনার পেকেজ ডিএকটিভেট হয়ে যাবে, আর বেলেন্স থাকলে সয়ংক্রিয়ভাবে পরবর্তী ৩ দিনের জন্য পেকেজটি আবার একটিভ হয়ে যাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বর্তমানে জিপিতে অল্প টাকায় বড় প্যাকেজ পাওয়া যাবেনা। তবে বন্ধ সিমের জন্য ১১ টাকায় ২ জিবি দিছিলো কিন্ত বর্তমানে অফারটি বন্ধ হয়ে গেছে। আর অল্প টাকায় বড় প্যাকেজ দিলেও *৫৬৬*১০# এ এমবি যোগ হবেনা। তবে রেগুলার কিছু প্যাকেজ আছে যা *৫৬৬*১০# এ যোগ হবে। নিচে কয়েকটি প্যাকেজ এক্টিভ করার নিয়ম দিলাম। **আপনি ১৭ টাকা রিচার্জ করুন অথবা ব্যালেন্সে ১৭ টাকা রেখে ডায়েল করুন *৫০০*৭# তাহলে আপনি ৬০ এমবি পাবেন **১০০ এমবি ইন্টারনেট ৪৫ টাকা প্যাকেজ টি এক্টিভ করতে 100MB লিখে এসএমএস করুন 5000 নম্বরে। মেয়াদ : ৩০ দিন **২ জিবি ইন্টারনেট ৩৫০ টাকা। এক্টিভ করতে 2GB লিখে এসএমএস করুন 5000 নম্বরে মেয়াদ :৩০ দিন **২৫০ এমবি ৯৯ টাকায় এক্টিভ করতে 250MB লিখে ৫০০০ এসএমএস করুন মেয়াদ : ৩০ দিন **২ টাকায় ১০০ এমবি পেতে ডায়াল করুন *৫০০০*১৫৬# তবে এটা সবার জন্য প্রযোয্য নয়। আর এমবির মেয়াদ বাড়াতে ১৭ টাকায় ২৮ দিনের ফেইসবুক প্যাকটি কিনতে পারেন। ডায়াল করুন *5000*8*1*4#

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ