আমার বয়স৩৫,বিগত২৬-১১-২০০৯তারখে আমার নাকের হাড্ডি ও মাংসের অপারেশন করিয়েছি, কিন্তু বরতমানে আবার আগের মত সমসসা, আমি এখন কি করতে পারি। ডাক্তার বলছে আবার ও অপারেশন লাগবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

রোগোৎপত্তির কারণ ও লক্ষণ সমষ্টি বিবেচনায় নিয়ে সামষ্টিক বিচারে হোমিওপ্যাথিতে সকল ধরণের সাইনুসাইটিস সফলতার সাথে নিরাময় করা সম্ভব। এতে রোগের পুনরাক্রমণ ঘটেনা। ধাতুগত চিকিৎসার মাধ্যমে রোগের সকল পর্যায়ের উপশম ঘটিয়ে রোগীকে তার পূর্বের স্বাস্থ্য ফিরিয়ে দেয়া সম্ভব। ধাতুগত চিকিৎসার মাধ্যমে রোগীর জীবনীশক্তিকে বাড়িয়ে শরীরে এলার্জিকে দূর করে যাতে রোগ পুনঃসংক্রমণ না করতে পারে। হোমিওপ্যাথির ধাতুগত চিকিৎসা রোগীর মানসিক, আবেগিক, শাররীক লক্ষণ তার চারপাশের পরিস্থিতি বিবেচনায় চিকিৎসা করা হয় ফলে রোগীর মধ্যে নিজে থেকেই রোগ প্রতিরোধ ক্ষমতা জন্ম নিতে পারে। সাইনুসাইটিস নিরাময়ে লক্ষণানুযায়ী নিম্নলিখিত ঔষধগুলো প্রায়ই সফলতার সাথে ব্যবহৃত হয়-আর্সেনিক এলবা, ব্রায়োনিয়া, ক্যালকেরিয়া কার্ব, ক্যালকেরিয়া সালফ, ডালকামারা, হিপার সালফ, কেলিবাই, কেলি আয়োড, মার্ক সল, নাক্সভম, থুজা লেমনা মাইনর, স্যাঙ্গুনেরিয়া নাইট প্রভৃতি। মৃত্তিকা হোমিও রিসার্চ সেন্টার মোবাইল-০১৯১৮১০৯৫১৬

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

দেখুন যেখানে আপনি এই সমস্যার জন্য আগে ডাক্তার এর পরামর্শ মত অপারেশন করিয়েছেন সেহেতু ডাক্তার এই ভালো বুঝবে এখন যেহেতু আবার অপারেশন করতে বলেছে সেহেতু অপারেশন ছাড়া ভালো হওয়ার কোনো উপায় নেই তা নয় হলে ডাক্তার ই আপনাকে এন্টিবায়োটিক ঔষুধ সহ হালকা কিছু ঔষুধ সেবন এর পরামর্শ দিয়ে থাকতো, ঔষুধে কাজ করবে না বলে পূনরায় অপারেশন এর জন্য পরামর্শ দিয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ