আমি একটি মেয়েকে অনেক ভালবাসি। সেও আমাকে সমানে ভালবাসে। আমাদের ভালবাসাটা অনেক আস্তে আস্তে হয়েছে। আমরা একসাথে পড়া লেখা করি। এবার আমরা H.S.C পরীক্ষা দিব। এটা আমার ১ম প্রেম। কিন্তু সে এর আগেও একজনের সাথে সম্পর্ক করেছিল। সে আবার আমাদের থেকে ১ লেভেল উপরের। সে ওই ছেলের সাথে ১বছর সম্পর্ক করেছ। তারপর বাসায় চাপের জন্য না কি সে তাকে ছেড়ে দেয়। এর পর আবার কিছুদিন সে আমার এক বন্ধুর সাথেও ফোনে কথা বলেছে। ওই বন্ধুটা আবার ওকে ১০ শ্রেণী থেকে পছন্দ করত। এর মাঝেই আমি তার জীবনে আসি। আমার সাথে অনেক কষ্টের পর ওর সম্পর্কটা লেগেছে। এখন আমি বুঝতে পারতেছি সে আমাকে অনেক ভালবাসে। কিন্তু আমি ওর ওই সম্পর্ক গুলো নিয়ে অনেক খারাপ কথা শুনেছি। কিন্তু আমি জানি সে এখন আমাকে অনেক ভালবাসে। তাই আমি বুঝতে পারতেছি না তাকে কি বিশ্বাস করাটা ঠিক হবে। আমরা এবার H S C পরীক্ষা দিব। আমি এর আগে কারো সাথে সম্পর্ক করি নি।তাই আমি এখন কি আমাদের সম্পর্ক চালিয়ে যাব না কি তাকে বিশ্বাস করব না???? কিছু জানার থাকলে আগে প্রশ্ন করবেন।।।।আর উত্তর অবশ্যই বর্ণনা করে দিয়েন। আমার খুব উপকার হয়!!!!!!!!
শেয়ার করুন বন্ধুর সাথে

দেখুন এখন মেয়েটিকে ছেড়ে যাওয়া আপনার ঠিক হবে না, কারন আপনি বলছেন যে মেয়েটি আপনাকে অনেক ভালোবাসে, আপনি দুর্ঘটনা ভেবে মেয়েটিকে ক্ষমা করে দিতে পারেন। এছাড়া আপনি বলছেন যে অনেক কষ্ট করে মেয়েটিকে পটিয়েছেন এখন আমার প্রশ্ন হলো আপনি তখন কেন মেয়েটি সম্পর্কে খোজ নেননি ? তাই বলছি যে অতীতকে ভুলে গিয়ে নতুন ভাবে সঙ্গীনিকে সাথে করে এগিয়ে নিয়ে যান। এটাই ভালো হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

আপনার উচিত ছিল, ভালোবাসার আগে একটু আধটু খোজ খবর নেওয়া, হুট করে প্রেমে পড়ে গিয়ে ভালোবেসে ফেলাটা ঠিক না। কিন্তু এখন আর কি করার, এখন যখন ভালোবেসেই ফেলেছেন, আর মেয়েটিও যখন আপনাকে ভালোবাসে তখন আপনি আগের একটু অতীত নাহলে ভুলেই যান। ওটা মনে রাখলে আপনি কখনোই মন থেকে ভালোবাসা দিতে পারবেন না, মেয়েটিকে। ওসব ভুলে গিয়ে মেয়েটিকে এতোটাই ভালোবাসুন, যে সেও যেন আপনাকে আরও বেশি বেশি করে ভালোবাসতে বাধ্য হয়। আর আমি, আপনি, আমরা সবাইতো এটাই চায় -- ভালোবাসার মানুষের কাছ থেকে ভালোবাসা পেতে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আগে কি হয়েছে আর না হয়েছে তাক নিয়ে টেনশন করবেন না,এই মূহুর্তে আপনার বর্তমান নিয়ে পরিকল্পনা করুণ,যেহেতু মেয়েটি এই মূহুর্তে আপনাকে অনেক ভালবাসে এবং আপনিও তাকে অনেক ভালবাসেন সেহেতু থাকে অবিশ্বাস করার কোনো মানে হয় না,যদি ভালবাসার মানুষটিকে বিশ্বাস নাই করেন তাহলে তাকে কেনই বা ভালবাসবেন,মেয়েটির প্রতি বিশ্বাস রাখুন,আপনাদের দুইজনের ভালবাসার প্রতি বিশ্বাস রাখুন,ভালবাসার মুল চাবিকাঠি হচ্ছে একজনের প্রতি আরেক জনের বিশ্বাস,যেই ভালবাসার প্রতি কোনো বিশ্বাস থাকে না সেই ভালবাসা অর্থহীন, আপনি আপ্রাণ চেষ্টা করুণ কিভাবে মেয়েটির কাছে আরো প্রিয় হতে পারেন,মেয়েটি যেন আপনাকে অনেক বেশি ভালবাসে সেই চেষ্টা করুণ,আর ভুলেই আগে কি হয়েছে তা নিয়ে মেয়েটির সাথে আলোচনা করবেন না,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ