দীর্ঘদিন যাবত চর্ম ও অ্যালার্জি সমস্যায় ভুগছি। চট্টগ্রাম শহরের আশেপাশে ভালো একজন হোমিও ডাক্তার দেখাতে চাই। পূর্ণ ঠিকানা সহ কোনো ডাক্তারের খোজ দিলে খুব বেশি উপকার হতো।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

চিটাগাং হোমিও হল।লালদিঘি মসজিদের পশ্চিম পাশে।খুবই অভিজ্ঞ ও পুরাতন চিকিৎসা কেন্দ্র।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সাথী হোমিও হল। ডা. মোঃ ওমর ফারুক। আলুরঘাট রোড, লোহাগাডা,চট্রগ্রাম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
SiamKabir

Call

চারু হোমিও ক্লিনিক.... ডাঃ বাদল কান্তি দেবনাথ.... আর্টিলারি মোড়, হালিশহর....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mosharul

Call

হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম | Homeo Treatment Chattogram:

আসসালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহ, আমি হোমিওপ্যাথিক ডাক্তার মাসুদ হোসেন। আমি সরকারি রেজিস্টার্ড প্রাপ্ত একজন ডাক্তার। আমার হোমিও চিকিৎসা কেন্দ্র চট্টগ্রাম আগ্রাবাদে। আপনি যদি আমার থেকে হোমিওপ্যাথি চিকিৎসা নিতে চান তাহলে আমার লেখাটি মনোযোগ দিয়ে পড়বেন। আমি যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ মাসুদ হোসেন, জার্মানির ক্লাসিক্যাল হোমিও চিকিৎসা পদ্ধতিতে চিকিৎসা দেই এবং অরিজিনাল জার্মানির ঔষধ দিয়ে কম্বিনেশন করে ডোজ দেই তাই আমি চট্টগ্রামের সেরা হোমিও ডাক্তার হিসাবে অনেকের কাছে পরিচিত।


আমি সর্বনিম্ন দুই /আড়াই মাসের ঔষধের ডোজ দেই। আমার ডোজগুলো সাধারণত পুরুষের টেস্টোস্টেরন হরমোন কমে গেলে, পুরুষের অন্ডকোষ ঝুলে গেলে,লিঙ্গ ছোট ও চিকন হয়ে গেলে, সহবাসের সময় লিঙ্গ শক্ত না হলে, সহবাস করার সাথে সাথে বীর্য আউট হয়ে গেলে এবং পুরুষাঙ্গ মোটা তাজা করার জন্য স্থায়ীভাবে কার্যকরী হয়। তাছাড়া পুরুষের অন্ডকোষের ভেরিকোসিল,এপিডিডাইমেল সিস্ট,অন্ডকোষের টিউমার, প্রস্রাবের আগে পরে ধাতু ক্ষয় , অতিরিক্ত হস্তমৈথুনের কারণে পুরুষত্ব নষ্ট হয়ে গেলে, লিঙ্গের স্বাস্থ্য বৃদ্ধি করতে, সিফিলিস ও গনোরিয়া ভালো করতে হাই পটেন্সি ঔষধ ব্যবহার করে থাকি চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ।

আপনি চাইলে আমার চেম্বারে আসতে পারেন যৌন রোগ বিশেষজ্ঞ অথবা চাইলে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে হাতে হাতে পৌঁছে দিবো ইনশাল্লাহ। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীদের কাছে আমি প্রচুর ঔষধ পাঠাই। হোমিও ঔষধ প্রোপারলী প্রয়োগ যৌন স্থায়ীভাবে ভালো হয়ে যায় কিন্তু কোন সাইড এফেক্ট হয় না। আমার একটি ইউটিউব চ্যানেল আছে এবং ফেসবুক গ্ৰুপ আছে । বিভিন্ন প্রকার জটিল ও কঠিন রোগ নিয়ে আলোচনা করি। আপনি জয়েন্ট করলে রোগ সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।


আপনি চিকিৎসা নেন অথবা না নেন তবু ও আমার ইউটিউব এবং ফেসবুক গ্ৰুপ এ যোগ দিবেন। আপনি আপনার সমস্যা গুলো আমাকে লিখে দেন, অথবা আমাকে ফোন করে জানান, আমাকে ফোন করার সময় সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এবং রাত ১০.৩০ থেকে ১১.৩০ পর্যন্ত। এছাড়াও আমি অনলাইন হোমিও চিকিৎসা ‍দিয়ে থাকি। আমি সরকারি রেজিস্টার্ড প্রাপ্ত একজন ডাক্তার। আপনি আপনার সমস্যা গুলো আমাকে লিখে দেন, অথবা আমাকে ফোন করে জানান, আমাকে ফোন করার সময় সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এবং রাত ১০.৩০ থেকে ১১.৩০ পর্যন্ত। এছাড়াও আমি অনলাইন হোমিও চিকিৎসা ‍দিয়ে থাকি। ধন্যবাদ।


নিচে ইউটিউব, ফেসবুক এবং আমার ওয়েবসাইটের এর লিঙ্ক দিলাম:

ইউটিউবঃ https://www.youtube.com/c/HomeopathicDoctorBD

ফেসবুক গ্রুপঃ https://www.facebook.com/groups/homeopathydoctormasud

ফেসবুক পেজঃ: https://www.facebook.com/Dr.MasudHomeoBD

ওয়েবসাইটঃ https://homeotreatment.com/

মোবাইল নাম্বারঃ +8801907-583252 / +8801302-743871

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ