এক ক্লিকে সব রিকোয়েস্ট কনফার্ম করার কোন পদ্ধতি আছে কি....? এই তথ্যটি জানা আমার জন্য অনেক বেশি দরকার.... আশা করি সঠিক তথ্য দিয়ে আমাকে সহায়তা করবেন...
শেয়ার করুন বন্ধুর সাথে
MJMridulDas

Call
প্রথমে যা করতে হবে, পিসি অন করতে হবে। পিসি অন না করলে আপনি ফেসবুক পাবেন কই । গুগল ক্রোম ওপেন করবেন। তার পর বুকমার্ক বারের উপর রাইট ক্লিক করে “Add page” এ Click করেন। এবার একটা window open হবে । এটার একটা নাম দিন আর URL এর ঘরে এই জাভা স্ক্রিপ্ট টা পেস্ট করে দিন javascript: var field = document.getElementsByName("actions [accept]");for (i = 0; i < field.length; i++)field [i].click() ; Ok click করুন। এবার দেখুন আপনার বুকমার্ক বারে একটা জিনিস এসছে। ওটা থাক । আর কিছু করার দরকার নাই । এবার পিসি অফ করে ঘুমান। আর ঘুমাতে ইচ্ছা না করলে আবার ফেসবুকে বসেন। আপনার ফ্রেন্ড রিকোয়েস্টের SEE ALL এ ক্লিক করেন। আসছে ?? হুম। এবার একসেপ্ট অল ক্লিক করেন। ক্লিক না করে অবশ্য উপায় ও নাই।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হ্যা সম্ভব । আপনি যদি পিসি থেকে ফেইসবুক ব্যাবহার করেন তাহলে পিসি এর ক্রোম ব্রাউজার এ গিয়ে সার্চ দিন " accept all friend riquest at once in chrome " তাহলে একটা এক্সটেনশন/ ক্রোম অ্যাপ এর লিঙ্ক পাবেন সেটা ইন্সটল করে নিন, দেখবেন এড্রেস বারের ডান পাশে এক্সটেনশন টির আইকন দেখা যাচ্ছে । এরপর ফেসবুকে লগিন দিন , দিয়ে ঐ আইকন এ ক্লিক করুন । একটা ডায়ালগ বক্স আসবে সেখান থেক আপনি কতোগুলো ফ্রেন্ড রিকূয়েস্ট এক্সেপ করতে চান তা উল্লেখ করে " Start" এ চাপুন । কিছুক্ষন অপেক্ষা করুন । তাহলে দেখবেন সব ফ্রেন্ড রিকুয়েস্ট একসেপ্ট হয়ে গেছে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ