আমি ২০১৫ তে এস এস সি পাশ করছি। আমি স্টুডেন্ট ভিসায় আমেরিকা বা ইউরোপ মহাদেশ এর যেকোনো দেশে যেতে চাই। আমি কম্পিউটার ডিপ্লোমা নিয়ে কলেজে ভর্তি হতে চাই। আমি আমেরিকা কি যেতে পারব? আর গিয়ে ওখানে পার্ট টাইম জব কি করতে পারব??? দয়া করে আমি যেই দেশের কথা বলছি সেই দেশ সম্পরকে যাওয়ার সব তথ্য বিস্তারিত দিন। হয়ত আপনার একটি সুন্দর ও সঠিক জানা উত্তরে একজন মানুষ এর উপকার হবে!!!
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি ঢাকার নতুনবাজার এলাকায় অবস্থিত আমেরিকান সেন্টারে যোগাযোগ করুন।সেখানে প্রতিদিনই এই বিষয়ে সেমিনার হচ্ছে। উল্লেখ্য 'আমেরিকান সেন্টার' কোনো প্রাইভেট এজেন্সি নয়।এটা সরাসরি আমারিকার সরকার স্বারা নিয়ন্ত্রিত। তারা আপনাকে সঠিক গাইড লাইন দিবে।কিভাবে যেতে হবে তার প্রোসেস বলে দিবে।বাকি সব আপনার নিজের করতে হবে। অফিসিয়াল পেজে এদের ইভেন্ট সম্পর্কে আপডেট পাবেনঃ https:// www.facebook.com/EducationUSA

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Hasankic

Call

হ্যা পারবেন কিন্তু এইচএসসি পাশ করে যেতে পারলে বেশি সুবিধা পাবেন।আর হ্যা ওখানে গিয়ে আপনি পাট টাইম কাজও করতে পারবেন। আমেরিকা ও ইউরোপের বিভিন্ন দেশে যেতে গেলে প্রয়োজন হয় IELTS ও Bank sponsore. আপনি যেহেতু দেশের নাম উল্লেখ করেন নি তাই ভালোভাবে তথ্য দিতে পারলাম না দেশের নাম বললে ভালো হতো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ