...আজ থেকে প্রায় ২০ দিন আগে আমার প্রপোস রিজেক্ট হয় (মেয়েটির নাম ছিল নিসা)...ত তার কিছুদিন পর আমার মোবাইল এ একটি কল আসে, আমি মনে করছিলাম যে সে আমাকে কল দিছে...প্রায় ৫ মিনিট কথা হয়। সে তার পরিচয় দেয় নি...আগামিকাল আমি আমার সাকল বন্ধুদেরকে বেপার টা খুলে বল্লাম...ত তারা এই খবর টা ছড়াইয়া দিল...তার পরের দিন যখন প্রাইভেটে নিসার সাথে দেখা হয় সে খুবই চুপচাপ ছিল এবং রাগ ছিল...প্রাইভেটের প্রায় শেষের পথে,তখন নিসার এক বান্ধবি বলল যে তুই এত চুপচাপ কেন...নিসা (আমার দিকে তাকিয়ে বলল যে) আমার ওপর সবার এত অবিশ্বাস কেন...আমার ত কোনো প্রয়োজন নাই কাউকে ফোন দিয়ে বিরক্ত করার...সেই মুগুর্তে আমার খারাপ লাগে এবং মনে হয় কেন এই কথাগুলো আমার বন্ধুদেরকে বলতে গেলাম। রাগ এ বাসাই এসে যখন ঐ নাম্বারে ফোন দেই তখন বুঝতেপারলাম যে , আমার বৌদি আমার সাথে মজা করছে....পরছি নি এখন চিপায়...যা ও ভাবছিলাম রিজক্ট হয়ছে ত কি, আমি আবার প্রপোস করমু...আগামি শনিবারে প্রাইভেট... নিসা আসবে সিওর...এখন কি আমি আমার ভুলটার জন্য ক্ষমা চাইব??? আর না চাইলে ত সে আমাকে ভুল বুঝে আছে কি করব....? ভাইয়েরা সাহায্য করেন...(আপনাদের ছোট ভাই সমস্যায় পরছে)??
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মানুষ মাত্র ভূল আছে, আপনি তাকে আবার প্রপোজ করেন মানে তার কিছু প্রিয় বাক্য তাকে শোনান এছাড়া অভিমান ভাঙ্গানোর গান আপনি তার সামনে গেয়ে ও খুশি করতে পারেন, তার প্রিয় জিনিসটি উপহার দিয়ে তার কাছে আপনার ভূল গুলো সুধরে নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনি এই শনিবার প্রোপোজ করিয়েন না। এই শনিবারে সুন্দর করে ক্ষমা চান আপনার ভুলের জন্য। এরপর আস্তে আস্তে তার সাথে ক্লোজ হওয়ার চেষ্টা করুন। ১৫ দিন তার কাছা কাছি থাকার চেষ্টা করুন মানে তার মনে জায়গা করার মত কিছু করুন। যেমন কোচিং এ ভালোকিছু করে দেখানো বা তার বিশেষ কোন প্রয়োজনে উপকার করা। এভাবে কিছুদিন তার কাছাকাছি থাকার চেষ্টা করুন। যখন সে আপনার দিকে একটু দুর্বল হয়ে যাবে তখন প্রোপোজ করেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন উনি আপনার উপর অভিমান করে আছে। অভিমান ভাঙানোর জন্য আপনাকে সত্যি কথাগুলো বলা উচিত। আর ওর মানসিকতাই বলে দিচ্ছে ও আপনাকে ভালবাসে।আপনার ভুলের জন্য ক্ষমা চাইলে আশা করি ফিরিয়ে দেবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ