আমি একজনকে ভালবাসতাম সে ও আমাকে ভালবাসতো পরে তার পরিবার এবং তার দুলা ভাই আমার এই ভালবাসার সম্পর্ক জানতে পেরে ওর উপর মানসিক চাপ দিয়ে আমার কাছ থেকে দূরে সরিয়ে নিয়েছে এবং আমাদের সম্পর্কটা ছিন্ন করে দিয়েছে। তার সাথে সম্পর্ক নস্ট হবার মতো এমন কোনও কাজও আমি করি নাই, যেইদিন সে আমাকে বললো সম্পর্ক রাখবে না তার আগেরদিনও আমরা একসাথে ঘুরতে গিয়েছিলাম তার ইচ্ছাতে। তারপর দিন এসেই সে আমাকে এই কথা বললো। এবং তার সিম গুলা অফ করে দিল। আমার অনেক কাছের মানুষ বলতেছে যে ওরে ওর মা তাবিজ করে আমার কাছ থেকে দূরে সরিয়ে নিয়েছে আর না হয় অন্য কোন মাধ্যমে তা সম্ভব না। আমি এই কথাটা বিশ্বাস করার কারন একদিন তার সাথে কথা বলার সময় সে বলছিলো তার মা নাকি কোন কবিরাজ এর কাছে গেসে আমি ওরে জিজ্ঞাস করেছিলাম কেনো গেসে সে বললো মাঝে মাঝে নাকি তার মা যায় ওই কবিরাজ এর কাছে । এমতাবস্থায় আমি আমার ভালবাসার মানুষকে আমার কাছে ফিরে আনতে কি করতে পারি প্লিজ আমাকে একটু সাহায্য করবেন?
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call
তাবিজ কবচ করা খুব মারাত্মক গুনাহ, ব্যাক্তিগত ভাবে আমি যদিও এসবে বিশ্বাসী নই তবে আমার জানামতে এরকম তাবিজ করলে সেটি আবার বড় কোনো কবিরাজের মাধ্যমে তোলা যায়। একে সম্ভবত তাবিজ খন্ডন বলে।
আপনি খোঁজ নিয়ে দেখুন আপনার এলাকায় এরুপ কোন কবিরাজ আছেন যিনি তাবিজ খন্ডন করতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mpratanhili

Call

যদিও এই কাজটি করা কবিরা গুনাহ তবুও এটা গ্রামের লোকেদের মধ্যে বেশি প্রচলিত আছে।এটা সত্যি যে তার আপনার ভালোবাসাকে দূরে রাখার জন্য একাজটি করেছেন।আপনি এটি খন্ডন করার জন্য একজন ভাল পুরোনো কবিরাজের সাহায্য নিন কাজ হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NahidAkib

Call

আপনি এটা করতে পারেন।তবে এটি ইসলামী শরিয়ত অনুযায়ী নিষিদ্ধ। আর আপনার প্রেমিকার তাবিজটি যেন খন্ডানো যায় এজন্য আপনি অভিজ্ঞ কোনো কবিরাজের সহায়তা নিন।৫ ওয়াক্ত নামাজ পড়ে আল্লাহতালার কাছে ওকে চান,যেন তিনি আপনার প্রেমিকাকে আপনার কাছে ফিরিয়ে দেন।আশা করি আল্লাহতালা আপনাকে নিরাশ করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ