আমাকে প্লিজ একটু সাহায্য করুন।। আমি হাবিব। খুলনা থাকি এ বছর ভার্সিটি পরিক্ষায় অংশ নিয়েছি। ঢাবি তে সিরিয়ালে একটু পিছনে থাকার কারনে চান্স হয়নি। আমার ঢাকায় পড়াশোনার ইচ্ছা। আমি একটা ভুল করে ফেলেছি ঢাবি ব্যতীত ঢাকায় আর কোথাও পরিক্ষা দেই নি। আমি ঢাকা কলেজে আবেদন করেছি। সেখানে হয়তো হয়ে যাবে। কারন,আমার টোটাল 9.08 আছে। আবার খুবির জন্য চেষ্টা করছি কিন্তু আমার স্বপ্ন ঢাকা। আমি নিন্মবিত্ত পরিবারের ছেলে। আমাকে নিজের পড়াশোনার খরচ নিজেকেই যোগাতে হবে। আমার শুধু পড়াশোনাই নয় আরও কিছু স্বপ্ন রয়েছে যা পূরন করতে হলে আমাকে ঢাকাতেই থাকতে হবে। সেগুলো হল, আমার RJ হওয়ার ইচ্ছা। আবার আমি অভিনয়ে ও আগ্রহী। যে কোনটিতে আমার যাওয়ার ভীষন ইচ্ছা।এখন আমি কি করবো? ঢাকাতেই পড়ার সিদ্ধান্ত নিবো নাকি খুলনাতেই থাকবো? আবার ঢাকাতে খরচ ও বেশি। আমি কি আমার স্বপ্ন কে ভূলে খুলনাতেই পড়বো নাকি ঢাকার এই কঠিন ওঅনিশ্চিত জীবন বেছে নিবো স্বপ্ন পূরনের জন্য। আমাকে একটু সাহায্য করুন প্লিজ। আমি এখন কি করবো, ক্যারিয়ার এর কথা ভাবলে ঢাকাতেই পড়তে ইচ্ছা করছে, কিন্তু খরচের কথা ভাবলে খুলনাতে থাকতে ইচ্ছা করছে।। আমাকে প্লিজ সঠিক পরামর্শ টা দিবেন?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যাঁ,আপনার মন যেহেতু ঢাকায় পড়াশুনা করতে বলে তাহলে শত কস্টের মাঝেও আপনি ঢাকায় ই পড়ুন। মনে রাখবেন কস্টের ফল সুমিস্ট হয়।আর ইচ্ছা থাকলেই উপায় হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mpratanhili

Call

আপনি যদি নিজেকে কষ্টের মাঝে বিলিয়ে দিতে পারেন।এবং জীবনের ক্যারিয়ার গড়তে চান তাহলে ঢাকাতে চলে আসুন।এখানে আপনি সাময়িক কষ্ট পেলেও পরবর্তীতে আপনি প্রকৃত সুখ খোজে পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ