ফেসবুক আইডি হ্যাক করার কি কোনো সহজ উপায় আছে? আমি হ্যাক করতে চাই কিন্তু,,পারতেছিনা সহজ কোনো উপায় আছে কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
avir

Call

বর্তমানে ফেসবুক সিকিউরিটি অনেক মজবুত। এখন যেকোন একাউন্ট/ সাইট হ্যাক করা সহজ নয় তাই হ্যাকার রা ভিবিন্ন ধরনে ফেইসবুক ফিশিং সাইট. খুলে আইডি হ্যাক করতে চেষ্টা করে wapka থেকে এই ফিশিং সাইট খুব সহজে খোলা যায়... তাই আজেবাজে লিংক এ ক্লিক করবেন না তা না হলে আপনি ও হয়ে যেতে পারেন হ্যাকদের ফেইসবুক ফিশিং সাইটের কবলে আর হারাতে পারেন মূল্যবান আপনার আইডি টি.. বর্তমান কোনো ভাবেই হ্যাক সম্ভব নয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

৮৯০ মিলিয়ন প্রাত্যহিক সক্রিয় ব্যবহারকারি, বাত্সরিক আয় ১.৫ বিলিয়ন ইউ এস ডলার। ফুল টাইম কর্মীর সংখ্যা : * সাল ২০০৪ -> ৭ জন * সাল ২০১৪ -> ৯১৯৯ জন হ্যা ফেসবুক এর কথাই বলছিলাম আর এতগুলো তথ্য দেয়ার কারণ হচ্ছে এই যে, আপনি কিভাবে ভাবলেন যে আপনি এত সহজেই তাদের ওয়েবসাইট থেকে ডাটা হাতিয়ে নিবেন বা হ্যাক করবেন আসলে আমরা যাকে হ্যাক বলি সেটা আসলে ঠিক নয় , ব্যবহারকারিদের দুর্বলতার সুযোগ নেয়া হয় । আর ব্যপারটা নীতিগত ভাবেও সমর্থন করতে পারিনা । আপনি অত সহজে কাজটা করতে পারবেন না। পেশাধারী হ্যাকারদের দ্বারাই হয়তো এটা সম্ভব ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

হ্যা আছে, এটাকে পিশিং (Phishing) বলে। আগেই বলে রাখি, যেহেতু বিষয়টা সোজা সেহেতু সাদাসিধে বা অসতর্ক ব্যাক্তিদেরই এর ট্রাপে ফেলা যায়। আর তাছাড়া এ পদ্ধতি ওয়াপকা Bottom ad hider কোডটি ডিজেবল করে দেওয়ার পর থেকে প্রায় অকার্যকর হয়ে পড়েছে। পিশিং সাইট পুরোপুরি ফেইসবুক লগইন পেইজের মত দেখতে হয়। আপনি কাউকে পিশিং সাইটের এড্রেস পাঠিয়ে কোনো লোভ দেখিয়ে ভিজিট করতে বলবেন। কেউ সেখানে এসে লগইন করলে তার ইমেইল, পাসওয়ার্ড আপনার মেইলবক্সে চলে আসবে আর সে মূল ফেইসবুকে রিডাইরেক্ট হয়ে যাবে। ফলে সে বুঝতে পারবেনা যে তার আইডি হ্যাক হতে চলেছে। আপনি চাইলে আমি ওয়াপকা সাইটের পিশিং ডিজাইন করার কোডটা দিতে পারি। তবে আশা করি আপনি চাইবেননা। স্পামিং সর্বদা বর্জনীয়। এবার যদি বড় আইডির কথায় আসেন তাহলে অন্য দুটি উত্তরের সাথে আমি একমত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ