সম্পর্ক ব্রেক আপের দুই মাস অতিক্রম হয়ে গেল ৷ আমাকে সবাই বলত একটু অভিমান করেছে আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে ৷ কিন্তু এখনওতো ঠিক হল না ৷ আমার সব ভুল তো আমি স্বীকার করে অনেক sorry বলেছি,কিন্তু লাভ হয়নি ৷ একটা মেয়ে কিভাবে এত স্মৃতি ভুলে থাকতে পারে?আমি তো পারিনা ৷ নাকি ও এখন অন্যকে নিয়ে ব্যাস্ত? কিন্তু আমি তো জানি আমার জান আমাকে খুব ভালবাসত ৷ ওর জীবনের চেয়ে আমাকে ভালবাসত, আমার জন্য অনেক কিছু করেছে ছনা বাবার অনেক নির্যাতন সহ্য করে আমার সাথে যোগাযোগ করেছে ৷ তাহলে এখন কেন এমন হয়ে গেল?আমি তো এত কষ্ট আর মেনে নিতে পারছি না ৷ ওর সাথে যোগাযোগের কোন পথ আমার জন্য খোলা নেই ৷ কিভাবে কি করব আমি কিছুই বুঝতে পারছি না ৷ প্লিজ কেউ আমাকে একটা ভাল উপদেশ দিন ৷
শেয়ার করুন বন্ধুর সাথে
Spm

Call

এ টা কোন ব্যাপার না। সবই সময় সাপেক্ষ। কিছুদিন অপেক্ষা করেন যদি সে প্রকিত আপনাকে এর আগে ভালবাসত তাহলে ফিরে আসবেই। চিন্তা করার দরকার নেই। যদি সে না আসে মনে করবেন সে কোনদিন আপনাকে ভালবাসত না। অভিনয় করত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রকৃত ভালোবাসা কখনো নষ্ট হয়না। তার এবং তার ভালোবাসার উপর বিশ্বাস রাখুন। যে আপনার জন্য এতকিছু করতে পেরেছে, আশা রাখুন সে আপনার হবেই। আপনারা কত বছর ধরে প্রেম করছেন? আপনাদের ব্রেক আপ কেন হয়েছিল? আপনি কি ভুলটা করেছিলেন, যার জন্য ব্রেকআপ পর্যন্ত হয়ে গেল? এটা রিলেশানের কততম ব্রেকআপ? (উত্তরগুলো দিয়ে সাহায্য করুন)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ