Add বাটন হাইড করতে প্রথমে আপনার ফেসবুকে লগইন করুন, তারপর "Settings &Privacy" এ ক্লিক করুন। এবার আপনি who can contact me? থেকে edit এ ক্লিক করুন। তারপর everyone থেকে friends of friends সিলেক্ট করে done অথবা close এ ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ। বি:দ্র: এক্ষেত্রে যারা আমার ফ্রেন্ডলিষ্টে আছেন তাদের ফ্রেন্ডগন শুধু রিকুয়েষ্ট পাঠাতে পারবে । এছাড়া আর কেউ Add Friend বাটনটি দেখতে পারবে না।

Talk Doctor Online in Bissoy App

Add Friend বাটন একেকবারেই হাইড করতে পারবেন না। আপনি চাইলে শুধু Mutual Friends দের কাছে Add Friend বাটনটি উন্মুক্ত রাখতে পারবেন। এজন্য Setting & privacy >privacy >who can send you friend request ? > friends of friends সিলেক্ট করে দিন। আর ফলোয়ার অপশন চালু করতে ফেসবুকের নিয়ম অনুযায়ী অবশ্যই আপনাকে ১৮ বছর হতে হবে। জন্ম সাল চেঞ্জ করে ১৮ বছর করে ফলোয়ার অপশনটি চালু করতে পারেন। 

Talk Doctor Online in Bissoy App

প্রথমে "Settings &Privacy" এ ক্লিক করুন। এবার আপনি who can contact me? থেকে edit এ ক্লিক করুন। তারপর everyone থেকে friends of friends সিলেক্ট করে done অথবা close এ ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ। বি:দ্র: এক্ষেত্রে যারা আমার ফ্রেন্ডলিষ্টে আছেন তাদের ফ্রেন্ডগন শুধু রিকুয়েষ্ট পাঠাতে পারবে । এছাড়া আর কেউ Add Friend বাটনটি দেখতে পারবে না।

Talk Doctor Online in Bissoy App