আমি যে মেয়েকে ভালোবাসি আজ অবদি তাকে আমি স্পর্শ করিনাই বাস্তবে একে অপরকে দেখিনাই শুধু ফোনে কথা বলে দুটো হৃদয়কে শান্তনা দি।আমরা যে টুকো সময় ফোনে কথা বলি কখনো অসালিন কথা বলিনাই।এইটুক বলতে পারি আমরা একে অপরকে খুব ভালোবাসি। আমরা একে অপরের রূপ দেখে প্রেম করিনাই একে অপরের হৃদয় দেখে প্রেম করি তো ইসলামের দৃষ্টিতে এটাও কি অপরাধ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে ইসলাম এমন একটি ধর্ম যা মানুষকে গুনাহ থেকে বাচতে বিভিন্ন উপায় বলে দেয়, আজ একটূ খাবেন কাল আরেকটু এভাবে একদিন শয়তান আপনাকে পথভ্রষ্ট করে দিবে। ঠিক তেমনি আপনি মোবাইলে হাদিস ও ইস্লামিক গল্প করলেও শয়তান আপনার পিছনে লেগে থাকবে। এবং আস্তে আস্তে আপনাকে জিনা করতে প্রলুব্ধ করবে। এটি ও একটি অপরাধ হবে না কি সেটা হল আপনার কথার ভিত্তি করে, কাজ ব্যাতীত অপ্রয়োজনীয় কথা না বলার বিধান ইসলামে আছে, সুতরাং উত্তরটি আপনিই মিলিয়ে নিতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অবস্য্ই না । আপনি যদি অন্তর থেকে তাকে ভালোবাসেন তাহলে ঠিক আছে । তবে একে অপরের দিকে নেককার এর দৃষ্টি তে তাকাতে হবে । অশালিন দৃষ্টিতে তাকানোর প্ররোচনা শয়তান প্রতি মূহূর্তে দিতে থাকবে । এর থেকে দূরে থাকার চেষ্টা করবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ইসলামের দৃষ্টিতে এটা অপরাধ। ইসলামের বিধিনিষেধ আমরা সবাই মোটামুটি জানি তারপরও ইমোসনের চিপায় পরলে তা যুক্তি দিয়া সুদ্ধ করার চেস্টা করি। ভাই ইসলামর বিধানে নারী পুরুষের ব্যাপারে অনেক কঠিন। তবে আমার নিজের মন্তব্য আপনি আপুটাকে বিয়ের উদ্দেশ্য দূর থেকে দেখেন। তারপর যদি বিয়ের জন্য পছন্দ হয় তো বিয়ে করলেন, না হলে পাপ যা করছেন তো করছেন এখন তওবা করে নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ