Erfan13

Call

ট্যাব কেনার আগে এর অপারেটিং সিস্টেম, হার্ডওয়্যার সম্পর্কিত তথ্য ও ট্যাবলেটের সহজে ব্যবহার করার সুবিধার বিষয়টি খেয়াল রাখবেন। ট্যাব কেনার আগে সবার আগে খোঁজ নিন এর প্রসেসর সম্পর্কে। দ্রুতগতির প্রসেসরযুক্ত ট্যাব পছন্দ করুন, যাতে আপনার পছন্দের অ্যাপ্লিকেশনগুলো স্বচ্ছন্দে চালাতে পারেন। প্রসেসরের পাশাপাশি বেশি ক্ষমতার রেম র্আছে কি না, তা খেয়াল করে দেখতে পারেন। দেখে নিন তথ্য ধারণের জন্য ট্যাবে কতটা জায়গা রয়েছে বা অতিরিক্ত কতটা মেমোরি সমর্থন করবে। খেয়াল করুন ডিসপ্লে, রেজুলেশন। এ ছাড়াও ক্যামেরা, সেন্সর, ব্লু-টুথ, ইউএসবি, জিপিইউ ক্ষমতা দেখে নিন। কেনার সময় চার্জ থাকে কতটা এবং সাউন্ড কেমন সেটা যাচাই করুন। ট্যাব কেনার সময় সার্ভিস ও ওয়ারেন্টির বিষয়টি নিশ্চিত হয়ে নিন।

বাজার বিশ্লেষকেদের চোখে বর্তমানে বাজারে সেরা ট্যাবলেটের মধ্যে রয়েছে আইপ্যাড, স্যামসাং গ্যালাক্সি সিরিজের ট্যাব, আসুস. ফুজিত্সু, লেনোভো ও তোশিবার ট্যাব। তাছাড়া ওয়াল্টন ও সিম্ফনির ট্যাব ও ভাল। 

 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ট্যাব কেনার ক্ষেত্রে প্রথমে যে বিষয়গুলোর প্রতি খেয়াল রাখবেন...... ১. প্রসেসর এর গতি ২. রেম ১ জিবি হলে ভাল হয় ৩. ক্যামেরা ৫ নেগা পিক্সেল + ৪. সেন্সর সব গুলো আছে কিনা ৫. ব্যাটারি ক্ষমতা ৬. ডিসপ্লে রেজুলেশন ৭. কতো দিনের সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে এই দিক গুলর পাসাপাসি আপনি বিভিন্ন সাইট এ আপ্নের পছন্দের ট্যাব এর রেভিউ পাবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ