একটি মেয়ের সাথে কিছুদিন ইমোতে ম্যাসেজে কথা বলেছিলাম হঠাৎ গতকাল আমার ক্লাশম্যাট একজন মেয়েটার আইডি দেখে বলল একে আমি চিনি এটা আসলে পুরুষ। তখন আমি আমার ক্লাশম্যাটের কথা সত্য মনে করেছিলাম এজন্য মেয়েটা কে ফেক আইডি বলে তর্ক করেছিলাম এজন্য মেয়েটা রাগ করে ব্লক করে দিয়েছিলো এখন আমার ক্লাসম্যাট আজ আমাকে বলল আমি কাল মিথ্যা বলেছি এটা মেয়ে ১০০%। এখন আমি চিন্তিত মেয়েটাকে কাল ফেক আইডি বলে তর্ককরলাম এখন তাকে কিভাবে বুজাবো? কি বললে মেয়েটা আর কিছু মনে করবেনা এজন্য সুন্দর একটা পরামর্শচাই   
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার কথা অনুসারে দেখা যাচ্ছে যে মেয়েটা আপনাকে ব্লক করেছে । তাহলে আপনি যেহেতু তার সাথে ইমুতে কথা বলতেন নাম্বার নিশ্চয় আছে । আপনি তাকে নাম্বারে ম্যাসেজ দিয়ে সরি বলুন । তাতে যদি সে সাড়া না দেয় আপনি তাকে ফোন করে তার কাছে ক্ষমা চান । তার সাথে মজা করুন । তার মাফ ছাড়া আপনি নিজেকে বড্ড অপরাধী লাগছে এটা তাকে বোঝান । এতে করে আপনার প্রতি একটু হলেও দূর্বল হয়ে আপনাকে মাফ করে দিবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আপনি মেয়েটিকে সত্যি কথাটাই বলুন। তাকে বলুন যে আপনার বন্ধু বলেছিল যে সেটা একটা ছেলের আইডি। তাই আপনি তার আইডি কে Fake আইডি বলেছিলেন। আপনার বন্ধু আপনার সাথে চিটিং করেছে। সেটাও বলবেন। আর শেষ মুহূর্তে বলবেন আমি খুবই দুঃখিত। আমি আজও তোমাকে চিনতে পারি নি। আমার এটা অনেক বড় আক্ষেপ। আমি তোমাকে সত্য কথাটাই বলেছি। অনেক মিথ্যা কথা বানিয়ে বলতে পারতাম। বলি নি। সত্য কথা বলার জন্য আমাকে ক্ষমা করে দাও।  কোনো কিছু জিজ্ঞেস করার থাকলে মন্তব্য করতে পারেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ