সবাই জানেন 6 ডিসেম্বর 1992 সালে "বাবরি মসজিদ" কে শহীদ করা হয়েছিলো। যার মূল নেপথ্যে ছিলো উগ্র হিন্দুত্ববাদী এবং রাজনৈতিক নেতারা। মুসলমানরা সেই দিনটি কে "কালো দিবস" হিসেবে পালিত করছে। 9 নভেম্বর 2019 এ (কালকে) এর রায় ঘষনা করা হয়েছে।  মুসলমানদের ভিক্ষুক এর মতো 220 একর জমির মধ্যে পাঁচ একর জমি দিয়েছে। যেখানে মামলাটি জমির ছিলনা মামলাটি ছিলো মসজিদের। সবাই জেনে রাখুন 1992 সালে বাবরি মসজিদ ভেঙ্গে রাম মন্দির তৈরি করা হচ্ছে।
শেয়ার করুন বন্ধুর সাথে

আসলেই, ভারতের মুসলমানদের পাশে দাঁড়ানোর কেউ নেই। 

আসলে উসমানীয় খিলাফতের পতনের পর থেকেই, আমরা হয়ে গেছি বেওয়ারিশ ভেড়ার পাল, যাদের নেই কোন কেন্দ্রীয় নেতৃত্ব, নেই কোন যোগ্য নেতা যে পশ্চিমা আগ্রাসনের বিরুদ্ধে মাথা তুলে দাঁড়াবে। 

রাসুল(সাঃ) বলেছিলেন, "কিয়ামতের পূর্বে তোমরা সংখ্যায় অনেক বেশি হবে, কিন্তু তোমাদের মধ্যে আল্লাহ ওয়াহান পয়দা করবেন। " আর ওয়াহান হলো মৃত্যুর ভয়।

আফসোস আমাদের জন্য, আজ আমরা ভারতের মুসলিমদের সাহায্যে এগিয়ে আসতে পারছি না, কাল আমাদের উপরও আক্রমণ হবে, অবশ্যই হবে। কিন্তু তখনও কেউ আমাদের জন্য এগিয়ে আসবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

না নেই। যেখানে মোদী সরকার নিজেই উন্মুক্ত ভাবে ঘোষনা দিয়েছে হিন্দুদের নিয়ে অখণ্ড ভারত গরবে সেখানে মুসলিম বিশ্ব দেখে আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ