যদি বিস্ময়ে আমার পয়েন্ট সব থেকে বেশী হয় তাহলে আমি কি ক্ষমতা পাবো*বর্তমানে বিস্ময় ডটকম কার হাতে এবং কার পয়েন্ট সবচেয়ে বেশী
শেয়ার করুন বন্ধুর সাথে

বিস্ময় ডটকম ওয়েবসাইটটি প্রথম তৈরি করেছিলেন আরিফুল ভাই।

বিস্ময়ে ক্ষমতা পয়েন্টের উপর নির্ভর করে না। এটা আপনার আচরণ, মানসিকতা, কাজের আগ্রহ ইত্যাদি ব্যাপারের উপর নির্ভর করে। 

তাই বিপুল রায়। বিস্ময়ে সর্বোচ্চ পয়েন্টের মালিক হয়েও বিশেষজ্ঞ,সমন্বয়ক বা প্রশাসক কোনটাই হতে পারেন নি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

*আরিফুল ইসলাম* বিস্ময় তৈরি করেছেন এবং বিস্ময়ে *বিপুল রায়* ভাইয়া সব থকে বেশি পয়েন্ট অর্জন করে আছেন।

বিস্ময়ে আপনার সর্বোচ্চ বা সবার থেকে বেশি পয়েন্ট হলেও আপনাকে কোনো ক্ষমতা দেওয়া হবে না।আপনি যদি বিস্ময়ে নিয়মিত থাকেন এবং মানসম্মত উত্তর প্রদান করেন,তবেই আপনাকে বিশেষ ক্ষমতা দেওয়া হবে।মোট কথা পয়েন্টের উপরে ক্ষমতা দেওয়া হয় না।আপনার কার্যক্রম দেখে ক্ষমতা প্রদান করা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
আপনি বহুমুখী প্রশ্ন করেছেন। চলুন আপনার প্রশ্নগুলোর উত্তর দেই।
বিস্ময়ের প্রতিষ্টাতা বা founder 'আরিফুল' ভাই। তিনিই Bissoy Answers প্রতিষ্টা করেছেন। যদি আপনার বিস্ময়ে আপনার পয়েন্ট বেশি হয় এর উপরে নির্ভর করে আপনি৷ বিশেষ সসস্যের কোন পদ পাবেন না। যেমনঃ waruf ভাই 1000+ point করার পূর্বেই 'বিজ্ঞান ও প্রকৌশল' বিভাগে বিশেষজ্ঞ পদ পেয়েছিলেন৷ অপরদিকে দেখুন 'বিপুল রায়'৷ দীর্ঘদিন বিস্ময়ের সাথে ছিলেন। তার অনেক পয়েন্ট ছিল। কিন্তু তিনি কোন বিশেষ সদস্যের পদ পাননি। একজন সদস্যকে পদোন্নতি করা হয় বিষ্ময়ে তার কার্যক্রম, আচার-আচরণ এসব ভিত্তিতে।
বিস্ময় ডট কম সব সদস্যের হাতে। বিস্ময়ে প্রতিটি সদস্যই গুরুত্বপূর্ণ। কিছু সদস্যকে কার্যক্রমের ভিত্তিতে বিশেষ সদস্যের পদ প্রদান করা হয় বিস্ময় নিয়ন্ত্রণ করার জন্যে। সাধারণ সদস্য ও বিশেষ সদস্যের সমান অধিকার রয়েছে তবে বিশেষ সদস্যকে কিছু অতিরিক্ত সুবিধা প্রদান করা হয়েছে। বর্তমানে সর্বোচ্চ পয়েন্ট তালিকায় 'বিপুল রায়' top রয়েছেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ