আমার বয়স 20 হস্ত মৈথুন এর অভ্যাস ছিলনা।প্রস্রাবের চাপ বা ইচ্ছা না থাকলেও ফোটা ফোট বের হয়।সব সময় লিঙ্গে প্রস্রাব আসার অনুভূতি হয়। লিঙ্গের মধ্যে প্রস্রাব পিপরার কামরের মতো করে বাইরে আসে।আর লিঙ্গের বাম অন্ডকোষসহ গোড়ায় ব্যাথা হয়।কখনও কখনও প্রস্রাব নখে নিলে হালকা আঠালো।বীর্য একদম পাতলা .ওজন দিন দিন কমে যাচ্ছে।।MBBS ডাক্তার দেখাইছি প্রথমে টেস্ট এ সংক্রমণ ধরা পড়লেও অনেক আন্টিবায়োটিক খেয়ে তা নরমাল হয়।।।কিন্তু প্রস্রাব লিঙ্গের মাথায় আসা বা পড়া ভালো হয়নি আর লিঙ্গের বাম অন্ডকোষসহ গোড়ায় ব্যাথা হয়। ।। আবার ডাক্তার দেখালে টেস্ট করে কোন সংক্রমণ দেখা দেয় নাই।।।।ডাক্তার বলেছে তোমার কোনো সমস্যা নেই।।। কিন্তু আমার প্রস্রাব পড়া ও ব্যাথা আছে।।।বসে থেকে দাড়ালে চোখ অন্ধকার হয়ে আসে এবং কিছু না ধরলে পরে যেতাম।।।তাছাড়া আমার লিঙ্গ তেমন আগের মত উত্তেজিত হয় না। আমার যে টেস্ট গুলা করেছি তা হল:RME & CS. Prostatic Smear for C/S.Ultrasonigram of whole abdomen with PVR.Digital X-Ray of plain KUB AP View.সব কিছুই নরমাল।।।  আর হোমিওপ্যাথিক ডাক্তার দেখালে কোন ধরণের ডাক্তার দেখানো লাগবে। প্লিজ কেউ একটু পরামর্শ দেন।।।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call
সরি দেরিতে উত্তর দেওয়ার জন্য। প্লিজ উত্তর টি মনযোগ দিয়ে পড়ুন।

আপনার এই কম বয়সে জটিল সমস্যার সম্মুখীন হয়েছেন। যা হস্তমৈথুন এর মূল কারন।ইহা গনোরিয়া রোগে আক্রান্ত হওয়ার ফলে এমন্টি হয়েছে। প্রসাব ক্লিয়ার না হওয়া, অন্ডকোষ   ব্যথা করা ,প্রসাবে বীর্য আশা, শরীর দুর্বল লাগা  ,মাথা ঘুড়ানো,মাথা 

ঝিম ঝিম করা,ঘুম বেশি হওয়া,  খাবারে অরুচি, বমি ভাব, মাথা চক লাগা বা বসে থেকে উঠতেই পড়ে যাওয়া,জয়েন্টে ব্যথা, মাংস পেশি ব্যথা সহ ইত্যাদি সমস্যার সম্মুখীন হচ্ছেন।
মূলত এর কারন হলো হস্তমৈথুন করা।আপনি অতিরিক্ত এর চেয়ে আর বেশি অতিরিক্ত হস্তমৈথুন করেছিলেন যার কারেন আজ আপনার এই সমস্যা।ইহা হস্তমৈথুন এর কারনেই হয়েছে অন্য কিছু বা স্বাভাবিক ভাবে এমন হওয়ার কোন কথা নয়।
  • আপনার রিপোর্ট ওর ফাইলের পিক গুলো দেখাবেন প্লিজ?
  • আপনি কি বিয়ে করছেন?
বলবেন প্লিজ

আপনি বলছেন → কিন্তু আমার প্রস্রাব পড়া ও ব্যাথা আছে  আপনি একজন হোমিওপ্যাথিক চিকিৎসক এর কাছে চিকিৎসা নিন আর নিয়মিত ভাবে ঔষধ খান ।হস্তমৈথুন করবেন না প্লিজ।
আপনি আরো বললেন→ বসে থেকে দাড়ালে চোখ অন্ধকার হয়ে আসে এবং কিছু না ধরলে পরে যেতাম।।।তাছাড়া আমার লিঙ্গ তেমন আগের মত উত্তেজিত হয় না।  ইহা আপনার শারীরিক  দুর্বলতা, ভিটামিনন,আয়রন, ক্যালসিয়াম, রক্তশল্পতা,কারনে এমন হচ্ছে।  তাই আপনি চিকিৎসক এর পরামর্শ নিয়ে ভিটামিন ক্যালসিয়াম এর ঔষধ খান ২ মাস।আর সকালে  খালিপেট কাচা ছোলা,  কাচা বাদাম, কিসমিস,  খাবেন তার পর ১ গ্লাস পানিতে ১ চামচ মধু মিশিয়ে খাবেন। আপনি ভাজাপোড়া খাবার তেলেভাজা খাবার  অস্বাস্থ্যকর পরিবেশ এ খাবার ,গ্যাস্ট্রিক করে এমন খাবার পরিহার করতে হবে সম্পূর্ন ভাবেই খাওয়া বন্ধ করতে হবে। প্রতিদিন সিদ্ধডিম,দুধ,কলা,দেশি মুরগির ডিম, খাবেন। দেশি মুরগির মাংস, দেশি মাছ, দিয়ে ভাত খাবেন ।
আর আপনার লিঙ্গ উত্তেজিত হোক বা না হোক এ নিয়ে মাথা ঘামাবেন না লিঙ্গ উত্তেজিত  না হওয়াই ভালো আর লিঙ্গ উত্তেজিত করার মত খাবার খাবেন না বা লিঙ্গে স্পর্শ করবেন না বা পর্নোগ্রাফি দেখবেন না। লিঙ্গ উত্তেজিত করার কোন দরকার নাই।তানা হলে বা লিঙ্গ উত্তেজিত হলে হস্তমৈথুন করার ইচ্ছা জাগবে  বা প্রসাবে আবার বীর্য আসতে পারে তাই নিজেকে সেক্সুয়াল বিষয় থেকে এড়িয়ে রাখুন।
মনে রাখবেন যদি বাচতে চান তাহলে হস্তমৈথুন ও পর্নোগ্রাফি দেখা বন্ধ করতে হবে। আমার দেওয়া উক্ত নিয়ম ও কথা গুলো মেনে চলুন সুস্থ্য হওয়ার পর বিয়ে করে না থাকলে বিয়ে করুন।।
আশা করি বুঝতে পারছেন।
কিছু বলার থাকলে মন্তব্য করবেন।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ