আমার স্ত্রীর যৌনি পথে লিঙ্গ প্রবেশ করালেও আমি কোন অনুভতি পাই না। টাইট লাগে না। আমি আসলে কনডম ব্যবহার করি।কিন্তু কেন বুৃঝতে পারছি না, টাইট লাগে না। তার আগে বয়ফ্রেন্ড ছিল,সিরিআয়স সম্পর্কে ছিল। আমি ধরে নিলাম সে আগে সেক্স করেছে বেশি না হয় করলে ৫০ থেকে ১০০ বার। কিন্তু যৌনি পথ এতটা বড় হওয়ার কি কথা? সে অনেক উচা লম্বা। না কি কনডম ব্যবহার করার কারনে কি এমন মনেহয় না কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি স্ত্রীর যোনিকে টাইট বানাতে নিয়মিত স্ত্রী যোনির ভিতরে মধু মালিশ করুন ইনশাল্লাহ যোনি টাইট হবে। তবে মধু মালিশ করা অবস্থায় সহবাস করবেন না। কনডম ব্যবহারে অনুভূতি কম হয় তাই কন্ডম ব্যবহার না করে সল্পমেয়াদি সুখী পিল নিয়মিত সহবাসের পরে খাওয়ান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

যেহেতু আপনি তাকে বিয়ে করছেন তাহলে সে আপনার স্ত্রী বিষয় টা মাথায় রাখবেন। শুধু সেক্স করার জন্য বিয়ে করা নয়। আপনার স্ত্রীর যোনি কিরকম সেটা বড় কত নয় সে মেয়েটা কিরকম বা তার আচার ব্যবহার চলাফেরা ,কথা বার্তা,বাবা মাকে সম্মান ইত্যাদি কিরকম সেটা দেখুন।আর আপনি সহবাসে কনডম নেন তাই সহবাসের সময় অনুভব করতে পারবেন না ।কারন কনডম নিয়েছেন তাই। আর আপনি কিভাবে জানলেন সে ৫০/১০০ বার সেক্স করছে প্লিজ এসব মাথা থেকে বাদ দিন তাকে আপন করুন তাকে ভালোবাসুন। যদি সে গোনাহ করে তাহলে তার সাজা তাকে আল্লাহ দিবে।আপনি তার স্বামী হিসাবে তার প্রতি ভালোবাসা ও কর্তব্য ও দায়িত্ব পালন করুন ,মনে রাখবেন আপনার স্ত্রীর সকল দায়িত্ব আপনার। কাজেই আপনার স্ত্রীকে সম্মান ও ভালোবাসুন প্লিজ। প্লিজ অতীতে কি হইছে সেটা বড় কথা না,বর্তমানে সে আপনার স্ত্রী ও ভবিষ্যৎ এ কি করবেন সেটা ভাবুন। তার আগে বয়ফ্রেন্ড ছিলো কিনা সে সেক্স করছে কিনা এগুলো আপনি ভুলে যান ও তাকে ভুলাতে দিন। আর  হ্যা  আপনি সহবাসে কম সময় পাইলে হামদার্দ এর চিকিৎসা নিন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
charu

Call

আপনি খালি পায়ে জুতো পরুন দেখবেন টাইট এখন সেই একই জুতো মোজা পায়ে দিয়ে পরুন দেখবেন অনেল লুজ এবং সহজে যাতায়াত করছে। কারণ মোজা বা কনডম শরীর কে গ্রিপ করে রাখে ফলে ডায়া কমে যায়।

আপনি কনডম ছাড়াই সহবাস করুন দেখবেন টাইট পাবেন কিছুটা। আরেকটা ব্যাপার হলো ফোরপ্লে র কারণে স্ত্রীর যোনিতে পর্যাপ্ত লুব আসে ফলে যোনি রসে সিক্ত থাকে যাতে আপানার লিঙ্গের গায়ে রসে মাখামাখি হয়ে যায় ফলে খুব সহজে যাতায়াত করে যেটাকে আপনার লুজ যোনী মনে হয়।

স্ত্রী সারা জীবনের সঙ্গী মনের মধ্যে কোন নেগেটিভ চিন্তা না এনে সুখে থাকুন। শুভকামনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ