আমার বয়স ২৪। আমি প্রচুর হস্তমৈথুন করেছি। পেনিসের সাইজ ৫ ইঞ্চি তবে মোটা। লিঙ্গ উত্থান জনিত কোন সমস্যা নেই। লিঙ্গ অনেক শক্ত হয়। কিন্তু  হস্তমৈথুন করার সময় ১/২ মিনিটে বীর্যপাত হয়ে যায় আমার। আমার প্রশ্ন হচ্ছে বিয়ের পর স্ত্রী সহবাস করার সময়ও কি ১/২ মিনিটে বীর্যপাত হয়ে যাবে? সামনে আমার বিয়ে ভয় পাচ্ছি খুব। সঠিক তথ্য ও পরামর্শ দিলে উপকৃত হবো। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Meeon1

Call

দুটির স্থায়ী এক না। সহবাসের সময় আপনি কিছুটা সময় বেশি পাবেন তবে অতিরিক্ত হস্তমৈথুন করার ফলে বীর্য পাতলা হয়ে যায় এতে দ্রুত বীর্যপাত ঘটে। বীর্যে শুক্রাণু কমে যায় ফলে বাচ্চা হতে সমস্যা হয়। লিংগের রগ গুলো ডেবে যায় ও বেকে যায় ফলে রক্ত সঞ্চালন এ সমস্যা হয় ফলে খুব দ্রুত বীর্যপাত ঘটে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

না, হস্তমৈথুন করলে তাড়াতাড়ি বীর্যপাত হবে।বলতে পারেন হস্তমৈথুন মানেই দ্রুত বীর্যপাত করা  । স্ত্রী সহবাসে বীর্যপাত হতে আর হস্তমৈথুন করে বীর্যপাত করে দুইটাই সময় আলাদা আলাদা পাবে হস্তমৈথুন এ কম ও সহবাসে বেশি।

তবে যারা অতিরিক্ত হস্তমৈথুন করেছিলো তাদের ক্ষেত্রে স্ত্রী সহবাসে তেমন সময় পাবে না বা এরা নারীর শরীর স্পর্শ পেলেই বীর্যপাত হয়ে যায় সেক্ষেত্রে হামদার্দ এর চিকিৎসা নেওয়া জরুরী।
আর যারা হস্তমৈথুন কম করেছে বা করে নি তারা সহবাসে বেশি সময় পেতে পারে ।মূলত এটা(বীর্যপাত) পুরুষের শারীরিক ও মানুসিকতার উপর নির্ভর করবে। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ