আমার বয়স ২১ বছর। বেশ কয়েকদিন ধরে কুচকীর দুই পাশে প্রচুর চুলকানি হচ্ছে। উল্লেখ্য এর আগে আমার একই জায়গায় দাউদ হয়েছিলো। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ গ্রহণের ফলে ত সেরেও গিয়েছিল। কিন্তু এবার চুলকানি শুরু হয়েছে তবে দাউদের মত না। চুলকানির স্থান কালো হয়ে গেছে এবং সেখান থেকে প্রচুর তরল জমা হতে থাকে। চুলকানি মাঝে মাঝে এতটাই প্রখর হয় যে নিজেকে সামলাতে না পেরে চুলকাতে চুলকাতে সেখান থেকে মাঝে মাঝে রক্ত ও বের হয়ে যায়। ওখানকার স্কীনে খুবই খুবই ছোট ঘামাচির মত দেখা যাচ্ছে। খুবই কষ্ট হচ্ছে এগুলো সহ্য করে থাকতে। আমি এই সমস্যা থেকে অতি দ্রুত পরিত্রাণ পেতে চাই। দয়া করে সাহায্য করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে

অতি দ্রুত ভালো ফল পেতে হলে আপনাকে দামী ঔষধ খেতে হবে,,আমি যে ঔষধ গুলো দিচ্ছি তা আপনি খেলে ইনশাল্লাহ আসা করি চুলকানি বা দাউদ থাকলে চলে যাবে,,  Rx  Fexomin 120 1+0+1-15দিন Termider 250mg 1+0+1-10দিন Telfin cream দিন 2 বার লাগাবেন আকান্ত স্থানে,,     

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

যদি আপনি আক্রান্ত স্থানের শর্টকাট করে পিক দিতেন তাহলে ভালো হতো। আর আপনি আক্রান্ত স্থান চুলকাবেন না প্রতিদিন নিমপাতার গরম পানি দিয়ে পরিস্কার করবেন, সেখানে   টেট্টরাসল  এর ৩/৪ ফোটা লাগাবেন  ,  এবং পূরো জায়গাটিতে নারকেল তেল ব্যবহার করবেন।ভিজা পোশাক পরিধান করবেন না। দ্রুত চিকিৎসক এর পরামর্শ নিবেন। এবং অবশ্যই চিকিৎসক এর পরামর্শ  নিয়ে টেট্টরাসল ক্রয় করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একটু ঢিলে-ঢালা পোশাক পরিধান করুন,নক দিয়ে চুলকাবেন না,দরকার হয় কিছুদিন আন্ডারওয়্যার পরবেন না,নিম পাতা+কাঁচা হলুদ দিয়ে গরম পানি করে ওখানে ঢালবেন আর গোসল করবেন।আর হামদর্দের "কুলজম" ৭০/= টাকা দাম নিবে প্রতিদিন রাতে শোয়ার সময় লাগিয়ে শোবেন।ইনশাহ আল্লাহ ১ বার লাগালেই উপকার পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ