ভালো মানের পকেট রাউটার কোথায় পাব,?
শেয়ার করুন বন্ধুর সাথে
রাউটারের দাম কত?কোথায় পাওয়া যায়?


পকেট রাউটার বিভিন্ন দামের পাওয়া যায়। সেটা আপনার উপর নির্ভর করছে । আপনি কেমন কিনতে চান? আমার দেখা মতে আমি 400-2900 টাকা পর্যন্ত রাউটার দেখেছি।
500,1900,2500,বিভিন্ন দামের পাওয়া যায়। 

এই রাউটার গুলো ফোন বিক্রয়ের দোকান/শপ গুলোতে পাওয়া যায়। আপনার যদি কেনা ইচ্ছা থাকে তাহলে ঐ দোকান গুলোতে গিয়ে বলুন? তারা আপনাকে থাকলে দিবে। আর না থাকলে ত৩দের মাধ্যমে অর্ডার করে নিতে পারবেন।

এখন আপনি ভাবতে পারেন যে কোন রাউটারের কেমন স্পিড সেইটা বললেন না কেন? আসলে বাজারে প্রতিনিয়ত নতুন নতুন রাউটার আসছে। এখন তার কিংবা ক্যাবল ছাড়া রাউটার পাওয়া যাচ্ছে। তাই এর দাম কমতেও পারে বাড়তেও পারে। আপনি কেমন বাজেটে কিনবেন সেইটা মোবাইল শপের মালিককে বললে আপনাকে বিস্তারিত ধারনা দিবেন। তবে আমার মতে 2500-2900 টাকার মধ্যে কেনা অনেক ভাল।

পকেট রাউটারের কাজ কীভাবে করে?


এটি তেমন কিছু না। এই রাউটারের জন্য আপনার আলাদা কোন লাইন বা নেটওয়ার্কের প্রোয়জন নেই । এটা আপনার সিম নেটওয়ার্ক দ্বারা চালিত। আপনি যে সিম ওই রাউটারে প্রবেশ করাবেন সেই নেটওয়ার্কের অধিনে কাজ করবে। এর জন্য আপনাকে মাসিক কোন ভাড়া কিংবা কোন অর্থ প্রদান করতে হবে না। এটা একবার কিনলে আজীবনের জন্য আপনার। যে সব স্থানে নেট স্পিড কম সেখানে আপনি এই রাউটার ব্যবহার করে ভাল স্পিড পাবেন। এমন কি এটি আপনি একাধিক মোবাইল,কম্পিউটার,ল্যাপটপে ব্যবহার করতে পারবেন।

ধন্যবাদ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ