Share with your friends

Call

আপনি ভিডিও বানিয়ে তাতে লোকেদের দ্বারা দেয়া coins এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আমি নিজেও এখনো সেরকম কোনো আয় বা ইনকাম টিক টক থেকে করিনাই। এবং তাই এবেপারে আমিও ঠিক ভালো করে জানিনা।কিন্তু, এতটুকু জানি যে, যখন আপনার ভিডিও লোকেদের ভালো লাগে তখন তারা আপনাকে কিছু coins দিতে পারে। এবং, আপনি নিজের একাউন্টে পাওয়া সেই coins গুলিকে পরে টাকাতে কনভার্ট করতে পারবেন।

কিন্তু, ভিডিও বানিয়ে টাকা আয় করার এই মাধ্যম আমার মতে লাভ জনক না। হে, আপনি যদি নিজেকে famous বানাতে চান , ভিডিওর মাধ্যমে নিজের creativity বা acting লোকেদের দেখতে চান বা অন্যদের বানানো ভিডিও দেখে সময় কাটাতে চান, তাহলে TikTok আপনার অনেক অনেক ভালো লাগবে।

টাকা আয় করার জন্য টিকটক আমার মোতে বর্তমান লাভজনক না। আপনি যদি ভিডিও বানিয়ে অনলাইন টাকা আয় করতে চান তাহলে ইউটিউবে ভিডিও বানিয়ে টাকা আয় করার বিষয়ে শিখুন। এই মাধ্যম আপনাকে সত্যি সীমাছাড়া অনলাইন ইনকাম করে দেয়ার ক্ষমতা রাখে।

Talk Doctor Online in Bissoy App
Aminbintaj

Call

ভিজিটর দের দেয়া কয়েন কনভার্ট করে আপনি টাকা ইনকাম করতে পারেন। তবে এর জন্য আপনাকে অনেক ফলোয়ার এর মালিক হতে হবে।

এর চেয়ে ভালো হয় অনলাইনের অন্য কোন কাজ শিখে টাকা ইনকাম করার চেষ্টা করা। এই যেমন আপনার যদি টুকটাক লেখালেখির অভ্যেস থাকে,  তাহলে ভালো ও আকর্ষণীয় আর্টিকেল লিখে আপনি অনেক টাকা ই ইনকাম করতে পারবেন।

এরকম অনেক রয়েছে, যারা ভালো লেখার জন্য মোটা অংকের টাকা পেমেন্ট করতে প্রস্তুত। 


এতে আপনার ভবিষ্যতের জন্য ও ভালো হবে।


ধন্যবাদ। 

Talk Doctor Online in Bissoy App