তার বিরুদ্ধে বিস্ময় অ্যানসারস কি কোনো পদক্ষেপ নেব? নাকি নিজের উত্তরে নিজেই সর্বোত্তম উত্তর নির্বাচন করার অধিকার টা তার রয়েছে? বিস্তারিত জানাবেন প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

উত্তর একটি থাক বা একাধিক, নিজের উত্তর কখনো নিজের সর্বোত্তম নির্বাচন করা যাবে না। এ দায়িত্বটি প্রশ্নকর্তা কিংবা অন্য কোনো সদস্য যার ঐ প্রশ্ন হতে সাহায্য প্রয়োজন তার হাতে ছেড়ে দিন।  মানুষের কাছে সবসময়ই নিজেকে সেরা মনে হয়ে, এটা সহজাত গুণ। তাই নিজের উত্তর নিজে সর্বোত্তম করলে তা যথার্থ হবে কি না এ বিষয়ে সন্দেহ থাকতেই পারে।  আর প্রশ্নে একটিমাত্র উত্তর থাকলে সাধারণত সেগুলোতে সর্বোত্তম করার প্রয়োজন হয় না। সর্বোত্তম উত্তর নির্বাচন করার কারণই যাতে সেরা উত্তরটি সবার ওপরে থাকে। যেখানে একটি উত্তর সেখানে এরকম না করলেও চলে। কিন্তু যদি প্রশ্নকর্তা বা অন্য কারো ইচ্ছা হয় সে করতেই পারে, এতে বাঁধা নেই। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

নিজের উত্তর নিজেই সর্বোত্তম করা নীতিমালা বিরুদী কাজ। কেউ নিজের উত্তরে নিজেই সর্বোত্তম উত্তর নির্বাচন করলে বিস্ময় প্রশাসন থেকে তাকে সতর্ক করা হবে সতর্ক করার পরও যদি কেউ নিজের উত্তর নিজেই সর্বোত্তম নির্বাচন করে তাহলে তার বিরুদ্ধে বিস্ময় প্রশাসন যেকোনো পদক্ষেপ গ্রহণ করতে পারে ।


বিস্ময়ে যেকোনো উত্তর সর্বোত্তম নির্বাচন করার ক্ষমতা পেলে নিজের উত্তর ব্যতীত  যেকোনো ভালো উত্তর আপনি সর্বোত্তম নির্বাচন করতে পারেন।  তবে নিজের উত্তর সর্বোত্তম নির্বাচন করা থেকে বিরত থাকতে হবে ।(কারন নিজেই নিজের উত্তর সর্বোত্তম নির্বাচন করা ক্ষমতার অপব্যবহারের মধ্যে পরে) আমি মনে করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ