একদিন আমাদের এলাকার একটা মেয়ের সাথে কোন একটা দরকারে আমার কথা হয়। ত কথা বলে যা বুঝলাম সে আমার উপর পুরাপুরি দুর্বল।   ত আমি আর এই নিয়া কিছু ভাবি নাই। ত কিছু দিন পর আমার বিয়া হয়ে গেছে। আমি আমার বউ কে খুব ভালবাসি। আমি নিজের জায়গায় ঠিক আছি। আমি ভুলে গেছি ওই মেয়ের কথা। কিন্তু বিয়ার কিছু দিন পর শুনলাম ওই মেয়ে আমার জন্য পাগলের মত হয়া গেছে খায় না,  সুইসাইড করবে হাবিজাবি মেলা কথা শুনলাম। সবাই এখন এসে আমাকে ধরছে যে আমি যেন কিছু একটা করি। আমি হতভম্ব হয়ে গেছি আমি এখন কি করব, এটা নিয়া অনেক ক্ষন ভাবছিলাম, কিছুক্ষণ পরে ঘুম ভেঙে যায়.....  এই স্বপ্ন টা কয়েক বার দেখলাম,আর মনে হইল সে এটা বাস্তবে ঘটছে আমার সাথে। এর ব্যাখ্য বা কারন কি???
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মতে, আপনি যদিও মুখে ভিন্ন কথা বলছেন, কিন্তু আপনার অবচেতন মন তাকে ভুলতে পারছে না; বরং আপনার মনে শুধু তারই চিন্তা ঘুরপাক খাচ্ছে, তাই এমনটি হচ্ছে। ধর্মের আলোকে তার চিন্তা পরিত্যাগ করুন এবং আল্লাহর কাছে সাহায্য চান। ইনশাআল্লাহ সমাধান পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এরকম স্বপ্নের কোন ব্যাখ্যা নেই। আপনি দিনে এই বিষয়ে চিন্তা ভাবনা করেছিলেন বিধায় রাতে স্বপ্নের মাধ্যমে তা কল্পনা করেছেন। স্বপ্নের ব্যাপারে সবচেয়ে গুরুত্বপূণ কথা হলো স্বপ্ন কাউকে না বলা। স্বপ্ন- ব্যাখ্যা খুবই কঠিন এবং জ্ঞানতাত্ত্বিক একটি বিষয়। যে কেউ ইচ্ছা করলেই এই কাজটি করতে পারেন না। তাই এ ব্যাপারে সতর্ক থাকা উচিত। প্রতিটি মানুষ ঘুমের ঘোরে স্বপ্ন দেখে। স্বপ্ন দেখা একটা স্বাভাবিক প্রক্রিয়া। তাই এই বিষয়ে এই স্বপ্নটা কয়েক বার দেখা সাভাবিক বিষয় ছাড়া আর কিছু নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ