আইকিউ বিভাগের প্রশ্নের উত্তর সবাই যেমন তেমন দিচ্ছে।তবে তাতে আপত্তি নেই কিন্তু কতজন অযৌক্তিক ও অসামঞ্জস্যপুর্ণ উত্তর দিচ্ছে যার কোনো ভিত্তি নেই।আবার কখনও এমনও হয় যে ভুলে বা নতুন রা বিভাগ ভুল করে আইকিউ বিভাগে দিলে এমনই অযৌক্তিক উত্তর পাচ্ছে ফলে প্রশ্নকর্তা বিভ্রান্ত হচ্ছে।তাই ভেবে চিন্তে সার্বিক বিবেচনা করে উত্তর দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করছি।।
শেয়ার করুন বন্ধুর সাথে
SBSurya

Call

একটু আগেই আমার সাথে এটা ঘটছে ,, "মুহাম্মদ জাহিদ" যিনি আইকিউ তে প্রশ্ন করেছিলেন " নেপালিরা কোন যুদ্ধে মারা যান " আমি ভেবেছিলাম হয়তো এটা কোনো লজিক বিষয়ক প্রশ্ন , তাই আমার উত্তরে ভুল হয়েছে । তিনি যদি এই প্রশ্নটি ইতিহাস বিভাগে করতেন তাহলে আমার ভুল ধারনা হতো না । তাই সবাইকে অনুরোধ করছি বিভাগ বুঝে প্রশ্ন করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বর্তমানে বিস্ময়ে আইকিউ বিভাগের উত্তরগুলো অযৌক্তিক দিচ্ছে কিন্তু আমরা এই এই উত্তর প্রদান কি আটকিয়ে রাখতে পারা যায় বলুন? তবে আমরা পদক্ষেপ গ্রহণ করতে পারি এতটাই বলতে পারেন। এর জন্য সাধারণ সদস্যকে কর্তব্য হচ্ছেঃ আইকিউ বিভাগে যদি অযৌক্তিক ও অসামঞ্জস্যপুর্ণ উত্তর দেওয়া হয় যার কোনো ভিত্তি নেই। অথবা ভুল এই অযৌক্তিক উত্তরগুলি সনাক্ত করে সতর্ক করবেন। তাহলে আপনাদের সহযোগিতা আমাদের জন্য সহজ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ