আমার মনে হচ্ছে আমার oppo f3 মোবাইলের চার্জ তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে।গতদিন ঘুমানোর সময় চার্জ ছিলো 99% ঘুম থেকে উঠে দেখি 92% হয়ে গেছে।এইটা কি ব্যাটারি নষ্ট হওয়ার লক্ষন?? এখন আমার করনীয় কি?? দয়া করে তাড়াতাড়ি জানাবেন।
Share with your friends
JumarotAli

Call
একটি 3,200 এমএএইচ ব্যাটারি দিওয়া আছে, ওপ্পো এফ 3 দীর্ঘায়ু বিভাগে একেবারে দাঁড়ায় না, তবে এখনও এটি নিজের জন্য ঠিক আছে। এটি বড় এফ 3 প্লাসের 4,000 এমএএচ থেকে একটি স্পষ্ট ঝাঁকুনি। তারপরে আবার এই জুটির মধ্যে পর্দার আকারের পার্থক্যটিও তাত্পর্যপূর্ণ। আরও ইতিবাচক নোটে, এফ 3 ওপ্পো আর 9 এবং এর 3,010 এমএএইচ ইউনিটের চেয়ে বেশি রস প্যাক করতে সক্ষম হয়েছে। এটি একটি বরং স্বল্পস্থায়ী বিজয়, যেহেতু R9s উল্লেখযোগ্যভাবে পাতলা, 6.6 মিমি এবং তার 14nm স্ন্যাপড্রাগন 625 এবং অ্যামোলেড প্যানেল এটি অনেক বেশি শক্তি-দক্ষ করে তোলে। অন্যদিকে F3 এ ব্যবহৃত মিডিয়াটেক এমটি 6750 টি, একটি 28nm বানোয়াট প্রক্রিয়াতে তৈরি করা হয়েছে। এই উত্তরটি আমি আমার ব্লগ থেকে কপি করেছি তাই এটা কপিরাইটের আওতাভুক্ত নয়।
Talk Doctor Online in Bissoy App
SBSurya

Call

এর সমাধার একটাই , আপনার ফোনটা ততোক্ষন চার্জ দিন , যতক্ষন মোবাইলটিতে ফুল চার্জ অর্থাৎ ১০০ % চার্জ হয় । দরকার হলে ফুল চার্জ হওয়ার পরেও চার্জে থাকুক । মোবাইল চার্জে দিয়ে কখনো মোবাইল টিপবেন না , এতে ব্যাটারির সমস্যা হয় ।

Talk Doctor Online in Bissoy App