আমাদের মোট ৫ টি দল,

সব দল সবার সাথে ১ টি করে ম্যাচ খেলবে,আমরা কোন সেমিফাইনাল খেলতে চাই না সরাসরি ফাইনাল খেলতে চাই,

কিভাবে ২ দল সিলেক্ট করবো???

***যদি ৩ দলের পয়েন্ট সমান হয়,???

***১ ম্যাচ জিতলে ২ পয়েন্ট



শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যেহেতু দল ৫টি। আর আপনার যদি সরাসরি ফাইনাল খেলতে চান। তাহলে টুনার্মেন্টে ফাইনালসহ মোট ৪ টি খেলা দিতে হবে। প্রত্যেক দল সবার মুখোমুখী হবে, আপনারা ব্যতীত। ধরুন দল ৫টির নাম যথাক্রমে A,B,C,D,E । প্রথম ম্যাচ A team vs B team, দ্বিতীয় খেলা C team vs D team। E team হিসাবে আপনারা ফাইলালে। এখন, উক্ত খেলে দুইটি শেষে ১ম ম্যাচের winer টিম vs ২য় ম্যাচের winer টিমের আর একটি খেলা দিতে হবে। এই দুই দলের মধ্যে যারা জিতবে, তারা আপনাদের সাথে ফাইনাল খেলবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
junayedEvan

Call

যেহুতু গ্রামের খেলা তাই রান রেট হিসাব সম্ভব নয় তাই যাদের পয়েন্ট সমান হবে ওভার কমিয়ে তাদের মধ্যে খেলা দিয়ে দিবেন ৩ দল সমান হলে তৃদেশীয় খেলার মতো করবেন ৩ দলের খেলা দিবেন যেই দুই দল ১,২ থাকবে তারা যাবে একদল নিতে হলে যে প্রথম হবে সে থাকবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MAHFUJ MPBP

Call

ধরেন ক খ গ দলের পয়েন্ট সমান।। তাহলে ক দলের রানের পার্থক্য বের করেন।। অর্থাৎ ক দল সব ম্যাচে ব্যাট করে কত রান করেছে এবং বোলিং করে কত রান দিয়েছে তার পার্থক্য বের করেন।। অনুরূপ ভাবে খ দলের রানের পার্থক্য বের করেন যে দুই দলের রানের পার্থক্য কম তারা ফাইনাল খেলবে।। যদি রানের পার্থক্য সমান হয় তাহলে একইভাবে উইকেটের পার্থক্য করবেন।। অথবা আরেকটি কাজ করতে পারেন ; সেটি হলো ক খ গ দলের মুখোমুখিতে কারা বেশি ম্যাচ জিতেছে তারাই ফাইনাল খেলবে।। এই দুইটি নিয়মের যেকোনো একটি ফলো করতে পারেন।। তবে তা tournament শুরুর আগে সব দল্কে জানিয়ে দিবেন।। না হলে পরে স্যমস্যা হবে।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ