আমার স্ত্রীর সাথে ৩০ বা ৪০ মিনিটও যদি একাধানে মিলন করি তা হলেও তার স্ত্রী লিঙ্গ দিয়ে কোন পিসিল পদার্থ বের হয় না। যার কারনে সহবাস করলে ব্যাথা অনুভব করেন। এখন কি করা যায়, দয়া করে জানাবেন!
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আপনার স্ত্রীর সাথে মিলনের আগে তাকে আদর করে আগে উত্তেজিত করে নিবেন ॥ আগেই উত্তেজিত করলে তখন কামরস বের হলেই তখন মিলন করবেন । তাহলে ব্যথা হবে না । এরপরও সমস্যা থেকে গেলে গাইনি ডাক্তার দেখান । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

অাপনি হয়তো অাপনার স্ত্রীকে ঠিক মতো উত্তেজিত করতে পারছেন না!তাই উক্ত সমস্যা হচ্ছে!অার কামরসও বের হচ্ছে না!  নিচের টিপসগুলো ফলো করুনঃ ১। স্পর্শকাতর স্থানে যেমন গাল,ঠোট,নাট, কান, গলায় ঘন ঘন চুম্বন করুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়। ২। আপনার সঙ্গিনীর উরুতে ঘর্ষণ করুন। ৩। সঙ্গমের পূর্বে ফোরপ্লে এবং স্পর্শকাতর অঙ্গে ও যৌনাঙ্গে কামাদ্রিভাবে আলতো ভাবে আদর করুন। ৪। যৌনাঙ্গে মর্দনের ফলে নারী দ্রুত উত্তেজিত হয়। ৫। নারীর দেহের স্পর্শকাতর অঙ্গগুলি মর্দন করুন। ৬। যোনিতে আঙ্গুল প্রবেশ করিয়ে ঘর্ষণ করুণ। ৭। যোনিতে দুই ঠোঁটে আঙ্গুল দিয়ে ঘর্ষণ করুণ। ৮। ভগাঙ্কুর ঘর্ষণ করুণ। যোনিমুখের প্রবেশের মুখের উপর দিকে বোঁটার মতো একটি স্থান পাবেন। ওটাতে ঘর্ষণ করলে নারীদের যৌন উত্তেজনা দ্রুত বৃদ্ধি পায় ৯।ব্যাথা পেলে লুব্রিকেন্ট ব্যবহার করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি লুব্রিকেট ব্যবহার করুন পিচ্ছিল হওয়ার জন্য। এটা কসঅমেটিক্স এর দোকানে পাবেন। যদি আপনার ইস্ত্রির একান্ত সমস্যা মনে করেন তাহলে ডক্টর এর ট্রিট্মেন্ট নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ