আগে একসময় ভাইটি নামাজ পরতো সবসময়,জাকির নায়েক এর লেকচার শুনতো সারাদিন। কিন্তু হটাত Nastikiya সাইট এর খোজ পেয়ে ওখানের ব্যাক্ষা পরে তার পুরো ঈমান সে হারিয়েছে! কোনো কিছুতেই আর বিশ্বাস করেনা। নামাজ তো দুরের কথা তাকে বুঝাতে গেলে উলটা কুর আন এর বাণি,হাদিসের বাণির ভুল বের করে বলে! (যদিও সব ঠিক)! কিন্তু তার যুক্তি তে তার সাথে পারা যায়না।বুঝানোই যায়না এক্ষেত্রে করণিয়? প্লিজ সাহায্য করুন
Share with your friends

আপনি আপনার বড় ভাইকে নিয়ে চাইলে এখানে যোগাযোগ করতে পারেন, আহলে হক মিডিয়া -ইসলামিক রিসার্চ ফাউন্ডেশন, লুৎফর রহমান ফরায়েজি, ১৫০ সি ওয়াপদা রোড, পশ্চিম রামপুরা, ঢাকা। (রামপুরা পাওয়ার হাউজের দক্ষিণ পাশের ৬ষ্ঠ তলা) মোবাইলঃ০১৭২৩৭৮৫৯২৫,০১৯৬৬৬৩৮৩৫৬। ইনশাআল্লাহ আপনার বড় ভাইয়ের সকল প্রশ্নের জবাব সেখানে পাবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

বিশ্বাসটা প্রত্যেকের ব্যক্তিগত ব্যাপার। কেউ যদি বিশ্বাস হারিয়ে ফেলে তার নিজের হস্তক্ষেপ ছাড়া কারো বোঝানোতে বিশ্বাস ফেরত আসা সম্ভব নয়।  নাস্তিকদের সাধারণত কমন কিছু যুক্তি থাকে। তারা বিভিন্ন ধর্মীয় গ্রন্থের ভুল বের করে, নানা বিষয়ে প্রশ্ন তুলে। আপনাকে তাদের প্রশ্নগুলোর উত্তর দিতে হবে তাহলেই তারা কনভেন্স হবে।  আপনি তো নিজেই বলছেন সে কি কি প্রশ্ন বলে। সেগুলোর যুক্তিযুক্ত উত্তর দিতে পারলেই তাকে বোঝানো যাবে। যুক্তিছাড়া কারো দোহাই দিয়ে তো ধর্ম জোর করে বিশ্বাস করানোর প্রয়োজন নেই। 

Talk Doctor Online in Bissoy App