আমি মেয়েদের সাথে ভালোই কথা বলতে পারি। তাদের সাথে অনেক ফ্রিও হতে পারি। কিন্তু কোনো মেয়েকে কেনো জানি আমার প্রতি  দুর্বল করতে পারিনা। উল্টো কেনো জানি আমি নিজেই তাদের প্রতি দুর্বল হয়ে যাই । এমন কী করা যেতে পারে, যা করলে আমি দুর্বল হবো না, উল্টো মেয়েরা আমার প্রতি দুর্বল হবে এবং আমাকে অনেক ভালবাসবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বিয়ের আগে প্রেমিক-প্রেমিকার প্রেম নাজায়েজ। মহান আল্লাহ তায়ালা কুরআন ও হযরত মোহাম্মদ (সাঃ) হাদীসের মধ্যে যে প্রেম ভালোবাসার কথা বলেছেন, সেটা স্ত্রীর প্রতি। কী দরকার বিয়ের আগে এসব জিনা করার? শুকরিয়া যে, মহান আল্লাহ তায়ালা এখনো আপনাকে এসব থাকে বাঁচিয়ে রেখেছে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অবৈধ এবং অনৈতিক, পাপ কাজের মধ্যে কোনো কল্যাণ নেই, অন্যতম একটি পাপ কাজ হলো অনৈতিক, অবৈধ ভাবে প্রেম ভালোবাসা করা। আপনি যে প্রেমের কথা বলতেছেন এটা ইসলামের দৃষ্টিতে হারাম তাই উক্ত কাজ থেকে নিজেকে বাচিঁয়ে রাখুন। মেয়েদেরকে আপনার প্রতি দুর্বল করলে লাভ কি? আপনি নিজেই মেয়েদের প্রতি দুর্বল হলে লাভ কি? নিজের ক্যারিয়ার, নিজের অবস্থানে নিজেকে প্রতিষ্ঠিত করে পরিবারের কথা মত অপছন্দ মত একটি মেয়ে বিয়ে করে নিন। আশাকরি দুনিয়া ও আখেরাতে সান্তি পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ