১*আমি এমন একটি অ্যান্ড্রয়েড ভয়েস চেঞ্জ সফটওয়্যার চাই যেটা দিয়ে যেকোনো মিউজিক বা রেকর্ডিং শব্দ চেঞ্জ করা যাবে। বেশ কয়েকটি সফটওয়্যার নামিয়েছি কিন্তু সেগুলোতে অন্য সব সংগীত সেগুলো ভয়েস চেঞ্জ হয় কিন্তু আমি রেকর্ড করেছি আমার রেকর্ড করা সেই অডিও ভয়েস চেঞ্জ হচ্ছে না এরকম কেন হচ্ছে কোন একটি ভালো ভয়েস চেঞ্জ অ্যাপ এর সন্ধান দিন যাতে আমি আমার কাজ করতে পারি এবং যেকোন ভয়েস চেঞ্জ করতে পারি। ২* অডিও দিয়ে পিকচার সেভ করে একটি ভিডিও  বানাতে চাই কিন্তু পারতেছি না অনেকগুলো সফটওয়্যার নামিয়েছি কিন্তু আমার অডিও টি হল 17 18 মিনিট তাই সেটি হচ্ছে না তাই আমি একটি ভাল সফটওয়্যার চাই যা দিয়ে আমি ভিডিও তৈরি করতে পারি। লিংক দিলে ভালো হয়। আর নাম দিলেও চলবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Ronnny

Call

ভয়েজ চেঞ্জিং app টার নাম girl voice changer। এই App দিয়ে সহজেই ভয়েজ চেঞ্জ হবে। আর বিভিন্ন ফানি ইফেক্ট ও আছে।        ভিডিও এডিটিং এর জন্য Kine master ব্যবহার করুন। ১gb/২gb ram এর ফোনে ভাল চলে। Kine master is a best video editor.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MDshahinur

Call

Voice change লিখে scearce দিন দেখবেন রবোটের লোগ যুক্ত একটা apps আসবে এটি দিয়ে কাজ করে , 100%% লোড করে দেখুন আফসন গুলি ভালো করে দেখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ