আমার এফবি আইডি কার্ড আপলোপ করতে হবে|তাই কে আমাকে বানিতে দিতে পারেন? উপকৃত হবো|
শেয়ার করুন বন্ধুর সাথে

image আমার ফসবুক আউ ডি বন্ধ রেখেছে ৩ দিন হলো । আমি৩ দিন থেকে আমি আমার রিয়েল এনআইডি পাঠাচ্ছি । ১০/১১ বার পাঠায়িছি কিন্তু এখন পর্যন্ত ফেসবুক ফিরে পায় নি। অথচ আমি দীর্ঘ ১০ বছরেরও বেশী সময় ধরে এই আই ডি ব্যবহার করছি । এখানে রয়েছে হাজার হাজার পোষ্ট । বিভিন্ন রোগ বিশেষ করে ডায়াবেটিসের উপর অনেক লিখা/ভিডিও/ছবি আছে এখানে । বিভিন্ন গান আডিও ও ভিডিও আছে । আমার নিজের লিখা কবিতা, ছোট গল্প, কৌতুক আছে এখানে ।  আমার নিজের গাওয়া অনেক গান আছে এখানে । আছে বিশাল একটা সার্কেল ।  

আর আপনি চাইছেন ফেইক আইডি ! তথাপি যেহেতু আপনি যানতে চেয়েছেন তাই বলছি । যেভাবে অন্যান্যরা ফেইক আইডি বানায় সেটা বলছি । আপনি গুগল থেক সংযূক্ত ছবির মত ছবি ডাউনলোড করতে হবে । অথবা যে ছবিটা দিলাম সেটা ডাউনলোড করে নিলেও হবে । তার নাম/বাবা ও মায়ের নাম, ঠিকানা, জন্ম তারিখ বসিয়ে দিন । ব্যাস হয়ে গেল ফেইক আইউি । রিয়েল আইডি তে অক্ষরগূলো কালার আছে সেগূলো সেই কালারে লিখতে হবে ।

তবে একটা কথা বলি, "ফেইক আইডি দিয়ে হয়ত ফেসবুক ফিরে পেতে পারেন । কিন্তু আপনার আইনগত জটিলতায় পড়ার সম্ভবনা অনেক বেশী থাকবে । আর আইনগত জটিলতায় পড়লে জেল/জরিবনাও হতে পারে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভুয়ো আইডি কার্ড দিয়ে অ্যাকাউন্ট ফিরিয়ে আনা যায়।আপনি দেখতে পারেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ