আমার স্কুল বান্ধবীকে আমি অনেক ভালবাসি কিন্তু আমি তাকে সিরিয়াসলি কোনোদিন প্রস্তাব করিনি তবে ও আমার সাথে অনেকবার রেস্টুরেন্টে খাওয়া - দাওয়া করছে আমিও তাকে অনেক গিফট করছি।  ও আমার সাথে একবার ঢাকা চাকরির ইন্টারবভিউ দিতে গিয়েছিল আমরা এক সি.এন.জিতে দুজন গিয়েছিলাম ড্রাইভার ছাড়া অন্যকেউ সি.এন.জিতে ছিলনা।  এত সুযোগ থাকার পরেও আমি তাকে কোন অসম্মান করিনি। এখন কথা হল ও আমাকে বলছিল ২১ শে জুন আমার সাথে যাইবা আমার ইন্টারভিউ আছে আমি  বলি তুমি নিয়ে গেলে যাব।  পরে ও বলে আমি ট্রেইনে যাব তুমি বাসে যাও।  তাই পরে আমি বললাম তাহলে তুমি যাও আমি যাবনা এটা বলাতে সে আমাকে ফেইসবুকে ব্লক দিছে এবং মোবাইলে কল দিলে আমার ফোন কেটে দেয় আমি তাকে মোবাইলে অনেক বার কল দিয়েছি ও মেসেজ দিয়েছি কিন্তু কোনোভাবেই আমি তার সাথে যোগাযোগ করতে পারছি না এখন আমার করনীয় কি  প্লিজ আপনাদের মতামত দরকার।  


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মেয়েটি হয়তো আপনার উপর অভিমান করে আছে। আপনি সরাসরি মেয়েটির সাথে দেখা করুন আর আপনার সমস্যার সমাধান করুন। এটাই অনেক ভালো হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

মেয়েটি আপনাকে শুধু ব্ন্ধু হিসেবে চায় । প্রেমিক হিসেবে নয় । তাই সে বলেছে তুমি বাসে যাও , আমি ট্রেনে । কিন্তু আপনি একসাথে যেতে চেয়েছেন বলে সে তাতে রাজি না । আপনি ওর সাথে দেখা করে বিষয় টা  সহজ করে  নিন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ