এনটিআরসিএ" এর কলেজ প্রভাষক পরীক্ষায় (১৯-০৪-২০১৯) আমার প্রশ্নের সেট কোড হয় ৪। আমি সেট কোড পূরণ করার সময় উপরের ঘরে লিখি সঠিক সংখ্যা ৪ কিন্তু বৃত্ত ভরাট করার সময় ভুলে ভরাট করি ১। তারপর কক্ষপরিদর্শককে এ বিষয়ে বললে স্যার সঠিক ডিজিট অর্থাৎ ৪ ও পূরণ করে দিতে বলেন।এবং বলেন, এতে কোন সমস্যা হবে না। যেহেতু সঠিক সেট কোডটা লেখা আছে এবং সঠিক ঘরটা পূরণ করা আছে, তাহলে অবশ্যই রেজাল্ট আসবে। কিন্তু আমার কিছু কিছু ফ্রেন্ড বলছে রেজাল্ট আসবে না। তাই আমি খুব চিন্তায় আছি।  আমার পরীকক্ষা খুব ভালো হয়েছে। এখন আমার রেজাল্ট কি আদৌ আসবে?  আর যদি না আসে তাহলে কি অফিসে যোগাযোগ করলে কি কোন লাভ হবে?  অনেকে বলছে,,,"যে চাকরির পরীক্ষা তাই কোন ছাড় হবে না,,,তবে কোন একাডেমিক পরীক্ষা হলে নাকি রেজাল্ট আাসতো। " দয়া করে সঠিকটা জানালে কৃতার্থ হব।    (বিঃদ্রঃ)প্রশ্নে লেখা ছিলো  "রোল নম্বর এবং প্রশ্ন পত্রের সেট কোড যথাযথভাবে না লিখলে এবং সংশ্লিষ্ট বৃত্ত ভরাট না করলে উত্তরপত্র বাতিল হবে।"
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার ফ্রেন্ডদের কথা শুনে কনফিউশন হওয়ার কোনো কারন নেই। কেননা, এটা কোনো পাবলিক এক্সাম না। আপনি চাকরির এক্সাম দিয়েছেন। আর আপনার কক্ষপরিদর্শক তো আপনাকে বলেছে, যে কোনো সমস্যা হবেনা। মনে রাখবেন, আপনার ফ্রেন্ডদের থেকে কক্ষপরিদর্শক কিন্তু এ ব্যাপারে অনেক অভিঙ্গ। সো, আপনি নিশ্চিতায় রেজাল্ট এর জন্য অপেক্ষা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

পরীক্ষক দায় এড়ানোর জন্য এটি বলেছেন আপনাকে।।কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্যি যে আপনার রেজাল্ট আসবেনা। এটি আমি ১০০ শতাংশ গ্যারান্টি দিয়ে বলতে পারি। এই সমস্যাটি নিয়ে যখন আমার এক বড় বোন একজন উর্দ্ধতন কর্মকর্তার সাথে কথা বলে তখন তিনি একবাক্যেই বলেন যে "রেজাল্ট আসবেনা"। দেখুন এগুলি প্রতিযোগিতা মুলক পরীক্ষায় কিছুতেই ছাড় দেয়া হয়না। তাই আপনার এই ভুলের জন্য রেজাল্ট আসবেনা। আপনি যেখানেই যোগাযোগ করুন না কেন,কোনো লাভ হবেনা বলে আমি মনে করছি। মনে রাখবেন এটি একটি প্রতিযোগিতা মূলক পরীক্ষা, শুধু মেধা নয়,আপনাকে হতে হবে সকল দিকেই দক্ষ এবং চতুর।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ