বিদেশী প্লেয়ার মাত্র ৪ জন খেলতে পারবে এক দলে। তাহলে কেন উইলিয়ামশন তো খেলছে না ! তাহলে বাদ পড়তে গেলে সাকিব ই তো পড়ে ! রাশিদ খান,, ডেবিড ওর্নার ,এবং ব্রেইরস্টো একটাকেও বসিয়ে রাখবে ,, সে দিক দিয়ে বিবেচনা করলে তো সাকিব ই বাদ পড়ে ।
Share with your friends

এটা নির্ভর করবে সাকিবের ভালো খেলার উপর। সে যদি দলের চাহিদা পুরন করে ভাল খেলতে পারে তবেই সে নিয়মিত প্রতিটা ম্যাচ খেলতে পারবে।

Talk Doctor Online in Bissoy App
Call

যে দলের জয়ে ভূমিকা রাখবে। সেই একাদশে সুযোগ পাবে। সাকিব যদি ভাল খেলে। কমিটি সুযোগ দেবে। আর খারাপ খেললে বসে থাকতে হবে।

Talk Doctor Online in Bissoy App
Call

হ্যা সাকিব খেলতে পারবে।এটাই নির্ধারণ হয়েছে

Talk Doctor Online in Bissoy App
Call

একদিক থেকে চিন্তা করলে সাকিব আল হাসান দল থেকে বাদ পড়বেনা, বরং দলের একাদশের মধ্যেই বিদ্যমান থাকবে। কেননা, আপনি তার র‍্যাংকিংয়ের দিকে একটু তাকান; টি২০ তে তিনি ৩৩৮ রেটিং পয়েন্ট নিয়ে বিশ্বের সেরা অলরাউন্ডার তালিকার মধ্যে দু'নাম্বারে অবস্থান করছেন। এরথেকে তিনি বোনাস একটা ব্যালেন্স খুঁজে পাবেন। তবে হ্যাঁ - একথা সত্য যে, তার পারফর্মেন্সের ওপর ভিত্তি করে দল তাকে একাদশে টিকিয়ে রাখবে। কিন্তু সার্বিক দিক থেকে চিন্তা করলে সাকিব আল হাসান আইপিএলে সকল ম্যাচ খেলারই যোগ্যতা রাখেন। কেননা - বোলিং, ব্যাটিং, ফিল্ডিং, ক্যাপ্টেন প্ল্যান - ইত্যাদি সকল কিছু তার মধ্যে একটু বেশিই রয়েছে, যা অন্য সব প্লেয়ারের মধ্যে থাকে না। এই কারণে হায়দারাবাদ সাকিবকে প্রায় ম্যাচই খেলাতে চেষ্টা করবে। কেননা, এটি হায়দারাবাদ টিমের জন্য একটি এক্সট্রা এনার্জি।  

Talk Doctor Online in Bissoy App
Call

সাকিব যদি ভালো পারফরম্যান্স করে তাহলে সে দলে জায়গা পাবে। উইলিয়ামসন এবারের আইপিএল না খেলতেও পারে ইঞ্জুরির কারণে। দু-এক ম্যাচে ইউসুফ পাঠানের পরিবর্তে মোহাম্মদ নবীকে খেলাতে পারে।

Talk Doctor Online in Bissoy App