কলরবের শিল্পী আবু সুফিয়ানকে অনেক দিন ধরে কলরবের সাথে জুটি বাধতে দেখিনা কেন? উনি কি কলরব থেকে বহিস্কৃত? আর, বহিস্কৃত হলে এর কারণ কী?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যাঁ, উনি বহিষ্কার! এটা প্রায় এক বছর হচ্ছে। ব্যক্তি সমস্যার কারণে মনমালিন্য হয়ে বিরাট আকারে একটা সমস্যা সৃষ্টি হয়। ফলে তাদের মধ্যে গ্রুপিং সৃষ্টি হয়। আর এজন্য তাকে দলীয়ভাবে বহিষ্কার করেছে তারা। এখন উনি নতুন আরেকটা নতুন 'কলরব' নাম দিয়ে শিল্পিগোষ্ঠী খুলেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হযরত আইনুদ্দীন আল আজাদ (রঃ)-এর দ্বারা তৈরিকৃত জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পীগোষ্ঠী থেকে অব্যহতি পাওয়া শিল্পী আবু সুফিয়ানের নতুন সংগঠন 'আইনুদ্দীন (রঃ) কলরব'-এর নামে ভুয়া রেজিস্ট্রেশন চিহ্নিত হওয়ার পর তাকে কলরব থেকে বহিস্কার করা হয়। এমনকি! এর জন্য তাকে গ্রেফতার পর্যন্ত ও করেছিল পুলিশ। উক্ত কর্মকাণ্ডের জন্য কলরব থেকে বহিস্কৃত আবু সুফিয়ান। তাই, তাকে এখন আর কলরবের সাথে দেখা যায় না।

প্রসঙ্গত, কলরব শিল্পীগোষ্ঠীর যুগ্ম নির্বাহী পরিচালকের দায়িত্বে ছিলেন আবু সুফিয়ান। সংগঠনের শৃঙ্খলাবিরোধী নানা কর্মকাণ্ডের অভিযোগে গত ৫ নভেম্বর ২০১৭ সালে তাকে কলরব পরিবার থেকে বহিস্কার করা হয়। ২০১৭ সালের আগষ্ট মাসে নিজেকে প্রধান পরিচালক দাবি করে 'কলরব' নামে নতুন সংগঠন ঘোষণা করেন আবু সুফিয়ান। এরমধ্যে বানিয়ে নিয়েছেন সংস্কৃতি মন্ত্রণালয়ের ভুয়া নিবন্ধন সনদ। যার কথিত নম্বর হলোঃ ০৯-৭২৫৩।

জনাব! কলরবের নাম চুরি করে কলরবের নামে নিবন্ধন করে আবু সুফিয়ান সংগীত সংগঠন করছিল। মানুষ একটা খ্যাতি পেলেই ধরাকে প্রচার করা শুরু করে, যার পরিণতিতে তাকে কলরব থেকে বহিস্কার করা হয়। এজন্য এখন তাকে আর কলরব শিল্পীগোষ্ঠীতে দেখা যায় না। তার উচিত ছিল - উক্ত কর্মকাণ্ডের জন্য ক্ষমা চেয়ে কলরবের সাথেই থাকা। কিন্তু তিনি অহংকার করে এখন নিজেই কলরবের নামে নিবন্ধন করে জনপ্রিয় হতে চাইছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ