আমি ইউটিউব চ্যানেল খুলেছি,ভিডিও ও ছাডছি,ভিউ ও হয় অনেক।এখন টাকা তোলার জন্য কি কি করতে হবে।ব্যাংক এ্যাকাউন্ট লাগবে কি?আইডি কার্ড লাগবে?আর কি কি করতে হবে।অ্যামেরিকা থেকে নাকি চিঠি আসে,বিস্তারিত জানতে চাই।দয়া করে বলবেন।এ্যাকাউন্ট খুলতে কোথায় যেতে হবে কি কি করতে হবে।যারা জানেন,দয়া করে বলবেন। A টু Z শুরু থেকে শেষ পর্যন্ত।অর্থাৎ টাকা হাতে পাওয়া পর্যন্ত।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

এ টু জেট লিখে বলা সম্ভব না ভাই। তবে আপনাকে আমি কিছু বলতেছি। ব্যাংক একাউন্ট লাগবে যখন এডেসেন্স থেকে টাকা আপনার কাছে আসবে। মানে একাউন্টে ১০ ডলার হলে ব্যাংক একাউন্ট এড করতে পারবেন এবং ১০০ হলে আপনার ব্যাংক একাউন্টে টাকা আসবে। কোনো আইডি কার্ডের প্রয়োজন নেই হ্যাঁ যখন আপনার একাউন্টে ১০ ডলার হবে তখন পিন ভেরিভাই করার জন্য একটা চিঠি আসবে একাউন্ট খোলা খুবই সহজ। আপনি আরো জানতে ইউটিউবে সার্চ করুন এডসেন্স টিউটোরিয়াল বাংলা লিখে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ইউটিউব এর মাধ্যমে আয় করতে চাইলে আপনাকে প্রথম একটি ব্যাংক একাউন্ট লাগবে যেখানে ভিসা বা ক্রেডিট কার্ড প্রদান করা হয় এবং সেইসাথে লাগবে একটি অনলাইন অ্যাকাউন্ট (যেমন এ্যডসেন্স বা পেপাল অ্যাকাউন্ট) যার মাধ্যমে আপনি অনলাইনে আয়করা  টাকা পাবেন। এ্যডসেন্স বা পেপাল অ্যাকাউন্টটি খোলার পর উক্ত ব্যাংক কার্ডটি এ্যড দিতে হবে.... 

এ্যডসেন্স অ্যাকাউন্ট খুলতে ভিজিট করুন www.adsense.com

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ