কে, কেন আমায় সতর্ক করেছে, সেটা জানব কি করে? বিস্ময়ে নিবন্ধণ করা যায়, কিন্তু নিবন্ধণকৃত আইডিটি ডিলিট করার সিষ্টেম/ওয়ে রাখা হয়নি কেন? Bump ও pin সম্পর্কে জানতে চাই। এতে কত পয়েন্ট কাটা হয়?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সতর্ক তখনই করা হয় যখন প্রশ্নের সাথে উত্তরের কোন কিছু অমিল, বানান ভুল এক কথায় উত্তর করার নীতিমালা ভঙ্গ করলে সতর্ক করা হয়।আপনাকে কে সতর্ক করেছে এটা জানার জন্য আপনার উত্তর আপনি রিভিও না করলে জানতে পারবেন না।আর সতর্ক আসলে আমাদের কাছে চলে আসে আমরা সেগুলো রিভিও করে পদক্ষেপ নিয়ে থাকি।

বিস্ময় হল উন্মুক্ত তথ্য ভান্ডার এখানে বিনামূল্য সঠিক সমাধান পেয়ে থাকে মানুষ আর যদি কারও আইডি ডিলেট করে দেওয়ার সিস্টেম থাকতো তাহলে দেখা যেত অনেকে অ্যাকাউন্ট ডিলেট করে দিত এবং বিস্ময়ে তাঁর মূল্যবান প্রশ্ন উত্তর মুছে যেত এবং অনেক মানুষ সে প্রশ্ন উত্তর থেকে সুবিধা পেতে বঞ্চিত হতো যা আমাদের কাম্য নয় তাই অ্যাকাউন্ট ডিলেট করার সিস্টেম করা হয়নি।

পিন,বাম্প বিষয়ে- ৮ ঘন্টার জন্য পিন করলে ১০ পয়েন্ট কাটা হয়,২৪ ঘন্টার জন্য পিন করলে ২০ পয়েন্ট এবং ৭২ ঘন্টার জন্য পিন করলে ৫০ পয়েন্ট কাটা হয়।আর প্রশ্ন বাম্প করলে ১ পয়েন্ট কাটা হয়।

পিন, বাম্প সম্পর্কে জানতে এই উত্তরটি দেখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ