আমি ২ মাস ধরে clash of clans খেলছি। এখন আমার টাউন হল ৮ কিন্তু টাউন হল ৮ এ আমার এ ব্লিডার ২টা।আমি যখন নতুন clash of clans খেলা শুরু করি তখন না বুঝে বিভিন্ন আপগ্রেডে জেমস খরচ করে ফেলেছি।এখন আমি কিভাবে জেমস জমিয়ে ব্লিডার কিনবো নাকি আমি clash of clans খেলা বাদ দিয়ে দেবো কিছুই বুঝতে পারছি না।এই জেমস গুলো জমাতে আমার বছর লেগে যাবে।আমি এখন কি করবো?
Share with your friends
Call

এখন আপনাকে আস্তে Gems জমাতে হবে নইলে COC থেকে টাকা দিয়ে Gems কিনে নিতে হবে।।এর আর কোনো উপায় নেই। আগে হ্যাক করে যত খুশি তত Gems নেওয়া যেত।এরকম অনেকে অ্যাপ আছে।যেগুলো পূর্বে কাজ করলেও এখন ভূয়া হয়ে গেছে।তাই এখন ধীরে ধীরে জমা করা ছাড়া আর উপায় নেই।। কিন্তু আপনি যতদিন লাগার চিন্তা করতেছেন ততদিন মোটেই লাগবে না।প্রতিনিয়ত আপনার ভিলেজের অবজেক্টগুলো(tree,mashroom ইত্যাদি) ক্লিন করুন।তাছাড়া প্রতি সপ্তাহে Gembox নিয়ে নিন।এতে বেশিদিন লাগবে না।

Talk Doctor Online in Bissoy App
RjRatul

Call

দেখুন ক্লাশ অফ ক্লান একটি গেম। তাই এটি আপনি খেলবেন কি খেলবেন না সেটা সম্পূর্ণই আপনার ব্যাপার। আমি নিজেই সময় পেলে কিছুটা খেলি। এখন আপনি যতো টাউনহল আপগ্রেড করবেন তত ম্যাক্স করতে হবে এবং নতুন নতুন বিল্ডিং নামাতে হবে। প্রতিটা বিল্ডার এই বিল্ডিং গুলো বিল্ড করে এবং টাউনহল লেভেল বারার সাথে সাথে এসবের Building time, Upgrade time ও বেড়ে যায় তাই উপরের লেভেলের টাউনহলে বিল্ডার কম থাকলে জাস্ট আপনার অনেক সময় লাগবে। একটি বিল্ডার কাজ করলে তার কাজ হওয়া অবধি অপেক্ষা করতে হবে। কিন্তু যদিও এটা অনেক বিরক্তিকর । তাই জেমস দরকার বিল্ডার বেশি নামানোর জন্য। জেমস জমানো মোটেই কোনো কঠিন ব্যাপার নয়। আপনি দেখে থাকবেন শুরু থেকেই গেম এ অনেক টাস্ক দেয় এবং এগুলো পূরণ করলে জেমস পাবেন। যেমন: champion league এ পৌছলে ২০০০ জেমস পাবেন (যদিও town hall 8 এ champion league এ যাওয়া কষ্টসাধ্য ব্যাপার কিন্তু এটা যাস্ট উদাহরণ দিলাম)। তাছারা এই গেম এ অনেক স্পেশাল ইভেন্ট এ ও জেমস দেয়া হয়। তাছারা আপনার বেস এ বিভিন্ন গাছপালা,ঝোপ,মাশরুম প্রতিনিয়ত ই আসবে যা দ্বারা জেমস পাবেন। অন্যথায় আপনাকে টাকা খরচ করে জেমস কিনতে হবে। জেমস খরচ করবেন নাহ। তাহলেই দেখবেন সব বিল্ডার নামানোর পরেও আপনার অনেক জেমস রয়েছে। তাই জেমস জমাতে কোনো বছর ই প্রয়োজন নেই বলে আমি মনে করি। আশা করি উওর টা পেয়েছেন।

Talk Doctor Online in Bissoy App