আমার SYMPHONY T85 মডেলের জাবা ফোন আছে।আমি যখন কোনো জাভা অ্যাপস ডাউনলোড করি, যেমন ধরুন আমি OPERA MINI এই অ্যাপটি ডাউনলোড করেছি এবং তা চালু করার পর তা নেটঔয়ার্ক সমস্যা দেখায়। আমাকে নেটঔয়ার্ক ভালোভাবে সেটিংস করার জন্য পদ্ধতি দিন। যেন পরবর্তিতে কোনো সমস্যা না দেখায়।
Share with your friends

আপনি যেহেতু ফোনের ডিফল্ট ব্রাউজ দিয়ে অপেরা মিনি বা যেকোন ব্রাউজার ডাউনলোড করতে পারেন, তার মানে আপনার ফোনের ডিফল্ট কোন সমস্যা নেই। আপনার ফোনের সঠিক ভার্সনের অপেরা মিনি ডাউনলোড করে ইনস্টল করুন। তারপর জাভা মেনুতে গিয়ে অপেরা মিনি সিলেক্ট করুন। এবার মেনু তে গিয়ে দেখুন লেখা আছে Inter net Settings এখানে আপনি যে সিমে মেগাবাইট আছে ঐ সিম এবং আপনার ফোনের Settings এ যে Internet আছে, ঐ ইন্টারনেট মানে ডিফল্ট অপেরা মিনি যে ইন্টারনেট দিয়ে চালান, ঐ ইন্টারনেট করে Settings Save করুন। তারপর অ্যাপ টি অপেন করুন, আশা করি কোন সমস্যা হবে না। তবে আপনার ফোনের নির্দিষ্ট ভার্সন ব্রাউজার অ্যাপ না হলে সমস্যা দেখাতে পারে।

Talk Doctor Online in Bissoy App

Settings->Connectivity->Data accounts এ গিয়ে Gp(যে সিম তার নাম) Internet নামে একটা এড একাউন্ট খুলুন।শেষে ঐটা ডিফল্ট করে দিন।

Talk Doctor Online in Bissoy App
Call

মোবাইল অপেরা দিয়ে জাভা ডাউনলোড করা যায় না। আপনার মোবাইলে ইন্টারনেট ব্রাউজার আছে, আপনি সেটা দিয়ে চেষ্টা করে দেখুন। আশা করছি কোনো সমস্যা হবে না।

Talk Doctor Online in Bissoy App