একটা মেয়ের বয়ফ্রেন্ড আছে। তাদের রিলেশন ও ভালো চলছে। কিন্ত, আমি ওই মেয়েটাকে ১ বছর ধরে ভালোবাসি কিন্তু, সে ৫ মাস হল নতুন রিলেশন করছে। সে আমাকে ভালোবাসতো। কিন্তু, আমি বা সে কেউ কাউকে কখনো প্রোপোস করিনি। তার সাথে আমার চরম সম্পর্ক। তার বফ আর আমি বাদে তেমন কারো সাথে সে কথা বলে না। এখন ব্যাপার হল সেই বফ এর কোনো দোষ পাচ্ছি না। কিন্তু, আমার ওই মেয়েটাকে চাই। আমার এলাকায় আমি একটু সেলিব্রিটি এর মত। সেই মেয়েটা ও বেশ হাই রেটেড।  অনেক ছেলে তাকে নিয়ে স্বপ্ন দেখেছে। কিন্তু, তার মন খুব ভালো। সে আমায় বলে যে সে এখন আমাকে ভালোবাসতে পারবে না। সে অন্য ছেলেকে ভালোবাসে। তাকে সে বিনা দোষে শাস্তি দিতে পারবে না। বুঝলাম মেয়েটার কথা ঠিক আছে। কিন্তু, তবুও আমি তাকে চাই। এমনিতেই এলাকায় তাকে আর আমাকে নিয়ে কিছু ছেলেমেয়েদের মধ্যে রটনা চলে। কিন্তু, বাস্তবে সে এখনো আমার বন্ধুর মত হয়ে আছে শুধুমাত্র ওই ছেলেটার জন্য। আমাকে অনেকে বলেছে যে ছেলেটাকে সরাতে। কিন্তু, তেমন উপায় পাচ্ছি না আমি আর আমি আগে কখনো রিলেশন করিনি তাই আমি এই ব্যাপারে একদম কাচা।  এখন ব্যাপার হল কোন উপায়ে আমি মেয়েটাকে পাই? দিন যাচ্ছে আমার বিষন্নতা বাড়ছ আর এখন আমার অন্য কোনো মেয়েকে পছন্দ হয় ও না। মেয়েটা আমার কলেজ ফ্রেন্ড।    মেয়েটা খুব হাসিখুশি। সে তার শুভাকাঙ্ক্ষী দের কাছে তার বয়ফ্রেন্ড এর চেয়েও আমার নামে বেশি শুনাম করে। প্রত্যেক লোক বলে যে মেয়েটা আমায় ভালোবাসে। কিন্তু, সে আমার সামনে বলে যে """আমি তোমায় ফ্রেন্ড ভাবি। তুমি বোঝো তো আমার হাত পা বাধা। আমি বিনা দোষে শাস্তি দিলে আর কখনো ওর সামনে মাথা উচু করে দাড়াতে পারব না। তুমি আমায় আগে প্রোপোস করলে সব অন্যরকম হত। তুমি ভুল করেছো আমায় না জানিয়ে। আমি ভাবতাম তুমি এমন কাউকে ভালোবাসো যে খুবই সুন্দরী আর ভাগ্যবান। কিন্তু, আমি কখনোই ভাবিনি যে সেই মেয়েটা আমি"""   এসব কথা সে অনেক অনেক বার আমায় বলেছে। যেদিন আমি জানলাম যে মেয়েটা অন্য ছেলের সাথে রিলেশন শুরু করছে সেদিন আমি খুবই প্রেসারে পড়ে গেলাম আর ২/৩ দিনের মাথায় আমি ওকে আমার মনের কথা গুলো খুলে বললাম ফেসবুকের মাধ্যমে। আমি সিওর আমার কথা গুলো শুনে ও কান্না করে ফেলছে। কিন্তু, সে অন্য ছেলের সাথে রিলেশন শুরু করছে তাই তাকে কিভাবে ধোকা দেবে? আর, ছেলেটা ও বেশ ভালো ছেলে।  কিন্তু, আমি এতসব বুঝতে চাই না আর। আমি মেয়েটাকে চাই৷ আমি শেষ হয়ে যাচ্ছি কান্না করতে করতে যে আমি প্রোপোজ করতে দেরি করলাম কেনো......আমি এই ভুল মেনেনিতে পারছি না। এখন কথা হল আমি মেয়েটাকে কিভাবে পাব???..... এখনো ৫০% লোক জানে যে ওই মেয়েটা আমার প্রেমিকা। আর বাকি ২০% লোক মনেকরে যে ওই মেয়েটা দুই নৌকায় পা দিয়ে চলছে। কিন্তু বাস্তবে তা নয়। সে আমায় সরাসরি বলে যে আমি তোমায় ভালোবাসি না। আর বাকি ৩০% লোক জানে যে মেয়েটা আমার জাস্ট ফ্রেন্ড ........   
Share with your friends

ভালবাসা,প্রম বিষয়ক পোস্টে আমি সর্বদাই একটি কথা বলি তা হলো you should enjoy your life, not to cry for others except family.আমি আপনার পুরো কাহিনী পড়লাম। শুনুন অভিজ্ঞতার আলোকে বলছি বিয়ে আগে রিলেশন ভালো না এতে ভবিষ্যৎ দাম্পত্য জীবনে প্রভাব ফেলে ।আপনি বলতে পারেন সে আপনাকে ভালবাসে ।কিন্তু ভালবাসার অর্থ কিন্তু আলাদা। একটু মিষ্টি হাসা, ভালো ব্যবহার করা, ভালবাসি বলাই কিন্তু ভালবাসা না তা শুধুই আবেগ। ভালবাসা হলো অপরকে শ্রদ্ধা করা, তার জন্য নিজের সর্বোচ্চটুকু বিলিয়ে দেয়া অন্তরে তাকে লালিত করা। এখন আপনার ক্ষেত্রে মেয়েটি আপনাকে ভালবাসে আবার অন্য একজনকেউ ভালবাসে কিন্তু আপনি late এখন শুধু একটি কথাই বলব,তাকে ভুলে যান ।কারন এই যে সমাজে এত কথা, আপনার মনে দুঃখ। কি লাভ!  জীবনকে ভালভাবে উপভোগ করুন। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App
IbluHasan

Call

দেখুন জোর করে কারও ভালোবাসা পাওয়া যায় না। মেয়েটি যেহেতু ঐ ছেলেটি এখন ভালোবাসে আপনাকে নয়। সে যদি আপনাকে ভালোবাস তাহলে সে কখনোই অন্য ছেলের সাথে সম্পর্ক করত না। এ বিষয়টি আপনাকে মাথায় রাখতে হবে। কারও ভালোবাসা চাইলে পাওয়া যায় না। ভালোবাসা কোন পণ্য নয় যে আপনি চাইলেই পাবেন। আমি দেখতেছি আপনি শুধু আপনার স্বার্থের কথা ভাবতেছেন। আপনি যদি মেয়েটিকে সত্যিই ভালোবাসতে তাহলে মেয়েটির ঐ ছেলেটির সাথে সম্পর্কটি মেনে নিতেন। প্রত্যেকেই চায় তাঁর ভালোবাসার মানুষটি যেভাবেই থাকুক সুখে থাকুক। আর আপনি?

Talk Doctor Online in Bissoy App

আপনার কথা অনুযায়ী আপনি ঐ মেয়েটির বিএফ এর চেয়ে বেশি যোগ্য।এবং আপনার কথা অনুযায়ী মেয়েটিও আপনাকে পছন্দ করে বা আগে বললে আপনাকেই ভালবাসত। এখন যদি মেয়েটা আপনার প্রতি ভালবাসার কারণে তার পূর্বের বিএফ কে ছেড়ে আপনার সাথে প্রেম করতে পারে।সেই মেয়ে আবার কাল আপনার চেয়ে ভাল ছেলে পেলে বা আপনার চেয়ে বেশি কাউকে ভালবেসে থাকলে আপনাকে ছেড়ে যাবে না,এমন গ্যারান্টি দিতে পারবেন। তাই আপনার উচিত এই সম্পর্কটা বন্ধুত্ব হিসেবেই চালিয়ে যাওয়া।তাছাড়াও বিবাহবহির্ভূত এসব প্রেমের সম্পর্ক অবৈধ ও হারাম।তাই এসব সম্পর্কে না জড়ানোটাই উত্তম।

Talk Doctor Online in Bissoy App