পুরুষের লিঙ্গ কতটুকু বড় হলে স্ত্রীকে শান্তি দেওয়া সম্ভব? অথবা কতটুক বড় হলে স্ত্রী পূর্ণ তৃপ্তি পাবে প্লিজ জানাবেন জানালে খুবই খুশি হব
শেয়ার করুন বন্ধুর সাথে
papiarani

Call

উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4 থেকে 5.1 ইঞ্চি এর মধ্যে। আর সাধারন অবস্থায় এক এক জন পুরুষের লিঙ্গের দৈর্ঘ্য এক এক রকম হয়ে থাকে কারো এক ইঞ্চি কারো দুই,কারো বা তিন ইঞ্চি ইত্যাদি আকারের হয়ে থাকে। মনে করুন,অনেক পুরুষ আছে যাদের লিঙ্গ সাধারন অবস্থায় তিন ইঞ্চি হয়ে থাকে আর উত্তেজিত অবস্থায় হয় চার ইঞ্চি। আবার,অনেক পুরুষ আছে যাদের লিঙ্গ সাধারন অবস্থায় হয়ে থাকে দুই ইঞ্চি এবং উত্তেজিত অবস্থায় হয় চার ইঞ্চি।এই কারণে সাধারন অবস্থার লিঙ্গের দৈর্ঘ্য ধর্তব্য নয় ; উত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্য কতটুকু সেটাই ধর্তব্য। উত্তেজিত অবস্থাই সর্বনিম্ন দুই ইঞ্চি লিঙ্গ হলেই স্বামী তার স্ত্রীকে পরিপূর্ন যৌনসুখ দিতে পারে।আর এ ক্ষেত্রে স্বামীর জন্য অাবশ্যক জরুরি হল,স্ত্রীকে ফরপ্লে বা শৃঙ্গার এর মাধ্যমে পরিপূর্নভাবে যৌনউত্তেজিত করে তুলার পরেই স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করানো। লিঙ্গের মাপ নেয়ার ব্যাপারে নানাজনে নানা রকম ধারণা দিয়েছেন। কেউ বলে ওপরে মাপো, কেউ বলে নিচের দিকে মাপো।কেউ বলে দাঁড়িয়ে মাপো,কেউ বলে শুয়ে মাপো।কিন্তু মাপলে তো লিঙ্গ বড় বা ছোট হবে না। লিঙ্গের দৈর্ঘ্য ও আকার নিয়ে চিন্তিত হয়ে কোনো পরিবর্তন আনা যায় না।সুতরাং চিন্তা না করাই ভালো। আপনার লিঙ্গ যদি উত্তেজিত অবস্থায় সর্বনিম্ন দুই ইঞ্চি হয়ে থাকে তবে চিন্তার কিছু নেই। কারণ স্ত্রীকে পরিপূর্ন যৌনসুখ দিতে উত্তেজিত অবস্থায় লম্বায় সর্বনিম্ন দুই (২) ইঞ্চি লিঙ্গ হলেই যথেষ্ট।উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4 থেকে 5.1ইঞ্চি। কিন্তু লিঙ্গ বড় হলে অনেক মেয়েরাই যৌন মিলনে আনন্দ পাওয়ার বদলে কষ্ট অনুভব করে থাকে।তাই লিঙ্গের দৈর্ঘ্য, আকার আকৃতি নিয়ে কোনো প্রকার চিন্তা না করাই ভালো।যা আছে তাই নিয়ে সন্তুষ্ট থাকুন এবং অধিক আনন্দ লাভের জন্য যৌন মিলনের নানা প্রকার কলাকৌশল রপ্ত করার চেষ্টা করুন।......... বি.দ্র. উত্থিত অবস্থায় কোন পুরুষের পুংলিঙ্গের দৈর্ঘ্য যদি আড়াই (২.৫)ইঞ্চি হয় তবে সে তার স্ত্রীকে পূর্ণ যৌনসুখ বা যৌনতৃপ্তি দিতে সক্ষম হবে।নারীর রমন-পথের(স্ত্রী-যোনীপথের) গভীরতা গড়পড়তায় মাত্র তিন (৩)ইঞ্চি।আর স্ত্রীর নারীর যোনীপথের শুরুর দেড় (১.৫)থেকে দুই (২)ইঞ্চি অংশ শুধুমাত্র যৌনস্পর্শকাতর হয়ে থাকে।সুতরাং এই দেড় থেকে দুই ইঞ্চি অংশ পর্যন্ত আড়াই ইঞ্চি দৈর্ঘের পুংলিঙ্গ খুব সহজেই পৌঁছাতে পারে এবং সাথে সাথে স্ত্রীকে যৌনসুখ দিতে সক্ষম হবে।শতকরা সত্তর জন নারী/স্ত্রী পুংলিঙ্গের মাধ্যমে অর্গাজম বা চরমপূলক লাভ করে না।বরং স্বামীর দ্বারা ভগাঙ্কুর ভিন্ন ভিন্ন পদ্ধতিতে স্পর্শ, মর্দন, ঘর্ষন,চুম্বন, লেহন ইত্যাদি করিয়ে নেওয়ার মাধ্যমে স্ত্রী যৌনসুখ বা চরমপূলক লাভ করে থাকে।অধিকাংশ স্ত্রীই ফরপ্লে বা শৃঙ্গারের মাধ্যমেই যৌনসুখ বা চরমপূলক লাভ করে থাকে।এমতাবস্থায় স্ত্রীর যৌনউত্তেজনা যখন চরম পর্যায়ে উঠবে ঠিক তখনই স্বামী তার পুরুষাঙ্গ স্ত্রীর যোনীর ভেতর প্রবেশ করিয়ে লিঙ্গ সঞ্চালনের মাধ্যমে সঙ্গম করবে।এক্ষেত্রে স্বামী-স্ত্রী সঙ্গমের জন্য এমন আসন নির্বাচন করে নিবে যাতে স্বামীর লিঙ্গ স্ত্রীর যোনীর গভীর পর্যন্ত খুব সহজেই পৌঁছতে পারে।যেমন: স্ত্রীকে চিত করে শুয়ায়ে স্ত্রীর কোমর বা পাছার নিচে বালিশ দিয়ে এরপর স্ত্রীর উপর উপুর হয়ে স্ত্রী যোনীতে লিঙ্গ প্রবেশ করিয়ে সঙ্গম করা ইত্যাদি।

Cervix কি ?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Waruf

Call

স্ত্রীকে খুশি করতে হলে আপনাকে সহবাস বিষয়ক জ্ঞান থাকতে হবে। আপনাকে কুশলী হতে হবে। ফোরপ্লেতে আপনাকে পটু হতে হবে। লিঙ্গ বড় ছোট খুব বেশি প্রভাব ফেলে না। ডাক্টার বা বিজ্ঞান বলে যে মোটামুটি ৩ ইঞ্চির বড় লিঙ্গ হলেই স্ত্রীকে খুশি করানো সম্ভব। তবে পদ্ধতি ,আসন সম্পর্কে জানতে হবে। সাধারনভাবে আমাদের ধারনা লম্বা আর মোটা হওয়া দরকার। এটা আসলে বোকাদের দরকার। যারা তেমন কিছু জানেনা। কিন্তু যারা জানেন বোঝেন তাদের মেলা লম্বা মোটার দরকার হয়না। তবে সুবিধার জন্য মিনিমাম ৩ ইঞ্চির বেশি হলেই পারবেন। আর মোটা চিকন নিয়া ভাববেন না কারন অবিবাহিত দের লিঙ্গ চিকন থাকতেই পারে, কয়েকবার সহবাস করলে যেমনটা প্রয়োজন তেমন মোটা হয়ে যাবে যদি শারীরিক অসুবিধা না থাকে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Zahid 420

Call

পুরুষের লিঙ্গ কমপক্ষে একটা কলমের সমান হতে হবে । তখন একজন স্ত্রীকে শান্তি দেওয়া যাবে । আর পুরুষের লিঙ্গ যত মোটা হবে স্ত্রী তত তৃপ্তি পাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
সময়

Call

আপনি একটি বড় গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে প্রশ্ন করেছেন। তবে আপনার দুশ্চিন্তার কোন কারণ নেই। স্ত্রী যৌনির খুব কাছেই থাকে জি ষ্পট যা উদ্দিপ্ত করতে যেকোন আকারের লিঙ্গই যথেষ্ট। তবে যৌন সুখ নির্ভরকরে যৌন শৃঙ্গারের উপর। আপনি যদি স্ত্রী কে বেশি উত্তেজিত করতে পারেন তবে সহজেই তার পরিতৃপ্তি ঘটানো যায়।  দুশ্চিন্তা না করে খেলাধুলা, শারীরিক পরীশ্রম করে নিজেকে উৎফুল্ল রাখুন।  আপনার দুশ্চিন্তা মুক্ত সুন্দর  যৌনজীবন কামনা করছি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ